13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদীতে দফায় দফায় হামলা-পাল্টা হামলা বাড়ি ভাঙচুর, আহত-৫জন

Brinda Chowdhury
April 30, 2021 6:06 pm
Link Copied!

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি: আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বরিশালের গৌরনদী পৌরসভার টরকীচর বেদে পল্লীতে বৃহস্পতিবার বিকেল ও শুক্রবার সকালে দুই পক্ষের মধ্যে কয়েক দফা সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় উভয় পক্ষের পাঁচ জন আহতসহ ৫টি বসতঘর ভাঙচুর করা হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। বেদে পল্লীতে পুলিশ মোতায়ন করা হয়েছে এবং প্রশাসন দুই পক্ষের সঙ্গে মতবিনিময় করেছেন।

এলাকাবাসি ও পুলিশ জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বেদে পল্লীর নাসির সরদার ও স্বপন তালুকদারের মধ্যে দীর্ঘ দিন যাবত বিরোধ চলে আসছে। বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে নাসির সরদার ও স্বপন তালুকদারের সাথে বাকবিতান্ডার এক পর্যায়ে হাতাহাতি হয়। এর জের ধরে উভয় পক্ষের মধ্যে ধাওয়া, পাল্টা ধাওয়া ও দফায় দফায় সংঘর্ষ হয়। সংঘর্ষে উভয় পক্ষের দুই নারীসহ তিনজন আহত হয়। খবর পেয়ে গৌরনদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

শুক্রবার সকালে পূনরায় সংঘর্ষ বাধে। সংঘর্ষে দুইজন আহত হয়। আহতদের উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে শুক্রবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস, অতিরিক্ত পুলিশ সুপার আঃ রব হাওলাদার, সহকারী কমিশনার (ভূমি) মোঃ আরিফুল ইসলাম প্রিন্স, মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বেদে পল্লী পরিদর্শন করেন। এসময় বেদে পল্লীতে শান্তি ফিরিয়ে আনতে পল্লীর বাসিন্দারের সাথে মত বিনিময় করেন প্রশাসনের কর্মকর্তারা।গৌরনদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) তৌহিদুজ্জামান জানান, এই ঘটনায় স্বপন তালুকদারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

http://www.anandalokfoundation.com/