13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গঙ্গানগর আদর্শ স্কুল এন্ড কলেজে গভর্ণিং বডি’র নির্বাচনে সামচেল হক ঢালী ও আবুল বাশার মুন্সী বিজয়ী

admin
February 18, 2017 8:10 pm
Link Copied!

শরীয়তপুর প্রতিনিধি ॥  শরীয়তপুর সদর উপজেলার শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান গঙ্গানগর আদর্শ স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন হয়েছে।

আজ শনিবার সকাল ১০টা থেকে ৬টি বুথের মাধ্যমে ভোট গ্রহন শুরু হয়। বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহন চলে। শুরু থেকেই ভোটারদের উপস্থেতিও ছিল সন্তোষ জনক। আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরাও ছিল তৎপর। অভিভাবক পদে মোট ৯জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করে। প্রতিযোদ্বন্দ্বীদের মধ্যে অভিভাবক সদস্য পদে সামচেল হক ঢালী ও আবুল বাশার মুন্সী বিপুল ভোটে বিজয়ী হয়েছেন।

পিজাইডিং অফিসারের মাধ্যমে জানা যায়, বিদ্যালয় গভর্ণিং বডিল নির্বাচনের তফশিল ঘোষনার পর থেকেই নির্বাচনের নিয়ম মেনে সকল কার্যক্রম সমাপ্ত হয়েছে। কলেজ শাখায় অভিভাবক সদস্য পদে মোতালেব শিকদার ও শওকত আকন, প্রতিষ্ঠাতা সদস্য পদে কাজী আমিনুল ইসলাম মিন্টু, দাতা সদস্য পদে শেখ আঃ বাতেন, স্কুল শাখার শিক্ষক প্রতিনিধি মো. সিরাজুল ইসলাম, কলেজ শাখা শিক্ষক প্রতিনিধি শাহাদাৎ হোসেন, সংরক্ষিত মহিলা শিক্ষক প্রতিনিধি ইয়াসমিন আক্তার বিনা প্রতিদ্বন্দ্বীতায় বিজয়ী হয়েছে।

শনিবারের নির্বাচনে অভিভাবক প্রদিনিধি সদস্য পদে আতাহার ঢালী, মো. আনোয়ার সরদার, আবুল কাশেম বক্তার, আবুল বাশার মুন্সী, আব্দুল হক সিকদার, বাবুল খান, মোহাম্মদ মাহমুদুল হাসান, সামচেল হক ঢালী ও হায়ুম তালূকদার প্রতিদ্বন্দ্বীতা করে। এতে সামচেল হক ঢালী ৩২০ ভোট পেয়ে প্রথম অভিভাবক সদস্য ও আবুল বাশার মুন্সী ২৯৭ ভোট পেয়ে দ্বিতীয় অভিভাবক সদস্য নির্বাচিত হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন মোহাম্মদ আহমুদুল হাসান। তিনি ১৫২ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

নির্বাচন পরিচালাকারী প্রিজাইডিং কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, সুষ্ঠু ভাবে নির্বাচন সম্পন্ন হয়েছে। নির্বাচন সুষ্ঠু ভাবে সম্পন্ন করার জন্য বিদ্যালয়ের শিক্ষক, স্থানীয় জনগন, আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী, সাংবাদিকসহ সকল মহলের সহায়তা পেয়েছি। আমি সকলের প্রতি কৃতজ্ঞ।

http://www.anandalokfoundation.com/