13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কেন্দ্রীয় ছাত্রদলের বিরুদ্ধে মিথ্যা মামলা করায় ভোলা জেলা ছাত্রদলের প্রতিবাদ

admin
October 14, 2019 9:18 pm
Link Copied!

কামরুজ্জামান শাহীন,ভোলাঃ কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারন সম্পাদক ইকবাল হোসেন শ্যামলসহ অর্ধশতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ভোলা জেলা ছাত্রদল ।
সোমবার(১৪অক্টোবর) সন্ধায় জেলা ছাত্রদলের সভাপতি মো. নুরে আলম ও সাধারন সম্পাদক আল আমিন হাওলাদার এক বিবৃতিতে এই নিন্দা ও প্রতিবাদ জানান।
বিবৃতিতে তারা বলেন, নবগঠিত কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি-সম্পাদককে মামলা দিয়ে দলীয় কর্মকান্ড প্রতিহত করতে এবং ছাত্রদলকে নিস্ক্রিয় করার জন্য সরকারের নির্দেশে এই মিথ্যা মামলা দায়ের করা হয়েছে। আমরা ভোলা জেলা ছাত্রদল তাদের বিরুদ্ধে এই মিথ্যা মামলা দায়ের করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। অভিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী করছি।
এছাড়া আরো নিন্দা ও প্রতিবাদ জানান, ভোলা জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক নিয়াজ মিয়াজি,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম শরিফসহ জেলা, উপজেলা, কলেজ ,পৌর শাখার নেতৃবৃন্দ। উল্লেখ্য, গত শনিবার নয়াপল্টনে বিএনপি’র সমাবেশ শুরু হওয়ার আগে পুলিশের ওপর হামলার অভিযোগে সোমবার (১৪ অক্টোবর) পল্টন থানায় ছাত্রদলের সভাপতি-সম্পাদকসহ অর্ধশতাধিক নেকাকর্মীর নামে এই মামলা দায়ের করা হয়।
http://www.anandalokfoundation.com/