13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

উপহার সামগ্রী পেয়ে আপ্লুত করোনাজয়ী নাজমুল

Rai Kishori
June 27, 2020 2:58 pm
Link Copied!

অমিয় কর, আগৈলঝাড়া(বরিশাল): করোনা জয়ী মোঃ নাজমুল সরদারকে শুভেচ্ছা সামগ্রী হিসেবে নানা প্রকার ফল-মূল পৌছে দিয়েছেন আগৈলঝাড়া উপজেলার ইমারজেন্সী রেসপন্স টীম (ইআরটি)’র সদস্যরা।

আজ ২৭ জুন শনিবার সকালে বরিশাল জেলার গৈলা গ্রামে করোনাজয়ী নাজমুলের বাড়ীতে গিয়ে এসব সামগ্রী তুলে দেন টিমের সদস্যবৃন্দ।

ইমারজেন্সী রেসপন্স টীমে ছিলেন, আগৈলঝাড়া উপজেলা বিএনপি নেতা আবুল হোসেন মোল্লা, এনায়েৎ খান মনু, হিফজুল বারী হাওলাদার, আবুল কালাম মোল্লা,সাইফুর রহমান টিটু ও সাইফুল ইসলাম(মুন্না)।

এসময় বাকরুদ্ধ হয়ে পড়েন নাজমুল ও তার পরিবারের সদস্যরা। আপ্লুত হন রোগীর স্বজন ও প্রতিবেশীরা।

এ সময় তারা সাবেক এমপি এম. জহির উদ্দিন স্বপনসহ ইআরটি সংশ্লিষ্ট সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও ধন্যবাদ জানান। দৈনিক নয়া দিগন্ত পএিকার আগৈলঝাড়া উপজেলা প্রতিনিধি সামিম সরদারের ছোট ভাই নাজমুল করোনা আক্রান্ত হয়ে দীর্ঘদিন যাবৎ অসুস্থ ছিলেন। তার সার্বক্ষনিক খোঁজ খবর নেয়া ও সান্তনা দিয়েছেন সাবেক সংসদ সদস্য এম জহির উদ্দিন স্বপন।

আজ সকাল ১১ টায় জহির উদ্দিন স্বপন এর পক্ষে নাজমুলের কাছে এ শুভেচ্ছা সামগ্রী পৌছে দেয়া হয়।

বিএনপি’র সাবেক তথ্য ও গবেষণা সম্পাদক বর্তমানে বিএনপি কমিউনিকেশন সেল এর পরিচালক ও প্রধান সম্পাদক জনাব এম জহির উদ্দিন স্বপন করোনার প্রভাব শুরু হওয়ার সঙ্গে সঙ্গে গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলার ১২টি ইউনিয়নের ১০৮টি ওয়ার্ড ও গৌরনদী পৌরসভার ৯টি ওয়ার্ড সহ ১১৭টি ইমারজেন্সী রেসপন্স টিম (ইআরটি) গঠন করেন।

এ টিমের সদস্যদের মাধ্যমে সাংবাদিক, ডাক্তার, স্বাস্থ্য সহকারী, পল্লী চিকিতসক, ফার্মেসীর মালিক ও সেলসম্যান, ব্যাংক, এতিমখানা, মসজিদের ইমাম, মন্দিরের পুরোহিত, গির্জার দায়িত্বশীলসহ সমাজের বিভিন্ন স্তরের করোনার ফ্রন্ট ফাইটারদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ, করোনা আক্রান্তদের চিকিতসা সহায়তা, মৃতদের দাফন ও সতকার, ফল মুল ও শুভেচ্ছা সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

http://www.anandalokfoundation.com/