13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

উন্নয়নের ধারা বজায় রাখতে নৌকায় ভোট দিন -ইকবাল সোবহান চৌধুরী

admin
September 10, 2017 7:21 am
Link Copied!

স্টাফ রিপোর্টার বেনাপোল, বেনাপোল (যশোর): প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী বলেছেন, বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমস্ত বাধা অতিক্রম করে একের পর এক উন্নয়ন কাজ করে যাচ্ছেন।গণতন্ত্র ও দেশের সার্বভৌমত্ব রক্ষায় আওয়ামী লীগ সরকারের কোনো বিকল্প নেই।তাই উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবার আ’লীগ সরকারকে ক্ষমতায় আনতে হবে।

শনিবার (০৯ সেপ্টেম্বর) বিকেলে শার্শা উপজেলা স্টেডিয়ামে আয়োজিত যশোর-১ আসন শার্শার সংসদ সদস্য (এমপি) শেখ আফিল উদ্দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক কৃষি পদক পাওয়ায় গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ইকবাল সোবহান চৌধুরী বলেন, আমাদের  বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধের আদর্শকে বুকে ধরে লালন-পালন করতে হবে। মুক্তিযুদ্ধো ও স্বাধীনতা বিরোধীরা দেশের উন্নয়ন কর্মকাণ্ডকে বাধাগ্রস্ত করে সরকারের ভাবমূর্তি নষ্ট করতে  বিভিন্ন ভাবে ষড়যন্ত্র করছে। এসব ষড়যন্ত্র আপনাদের সতর্ক থেকে প্রতিবাদ করতে হবে।

তিনি বলেন, আ’লীগ সরকার মুক্তিযুদ্ধের পক্ষের সরকার। এদেশে মুক্তি যোদ্ধাদের সর্বচ্ছ সম্মানিত করেছেন আ’লীগ। তাই আবারো এ সরকারকে ক্ষমতায় আনতে আমাদের নিরলস ভাবে কাজ করতে হবে।

এমপি আফিল উদ্দিন কৃষিখাত উন্নয়নে ভূমিকা রাখায় পরপর  তিনবার প্রধানমন্ত্রীর শেখ হাসিনার কাছ থেকে কৃষি পদকে ভূষিত হয়েছেন। এটা শার্শা বাসীর অত্যন্ত গৌরবের বিষয়। আগামীতে তিনি যাতে দেশের কৃষি খাতে আরও বেশি সাফল্য রাখতে পারে এজন্য তার হয়ে আপনাদের সহযোগিতা করতে হবে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সবাইকে শেখ আফিল উদ্দিনের সঙ্গে কাজ করার আহবান জানান ইকবাল সোবহান চৌধুরী।

গণসংবর্ধনায় বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সভাপতি ও বাংলাদেশ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি শাবান মাহমুদ বলেন, আমরা সবাই মুক্তিযোদ্ধা চেতনায় বিশ্বাসী। আগামী জাতীয় সংসদ নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। নির্বাচনে যদি আ’লীগ ক্ষমতায় আসতে না পারে তবে কেউ ভালো থাকবে না। তাই উন্নয়নের স্বার্থে সবাইকে নৌকায় ভোট দিয়ে আবারো আ’লীগকে ক্ষমতায় আনতে হবে।

উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জুর সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- যশোর এমএম কলেজের সাবেক অধ্যক্ষ এবাদুল হক, বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাবেক উপাচার্য আ. সাত্তার, শার্শা উপজেলা আ’লীগের সভাপতি নুরুজ্জামান, ভাইস চেয়ারম্যান মেহেদি হাসান, যুবলীগের সভাপতি ওহিদুজ্জামান, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদারসহ উপজেলা আ’লীগের বিভিন্ন  অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

http://www.anandalokfoundation.com/