13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আ’লীগ সরকার এদেশের মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান ও মর্যাদা দিয়েছেঃ এমপি মানিক

admin
December 6, 2018 9:03 pm
Link Copied!

ছাতক প্রতিনিধিঃ সুনামগঞ্জ-৫ সংসদীয় আসনের সাংসদ মুহিবুর রহমান মানিক বলেছেন, জননেত্রী শেখ হাসিনা নেতৃত্বাধীন বর্তমান সরকার এদেশের সূর্য্য সন্তান মুক্তিযোদ্ধাদের যথাযথ সম্মান ও মর্যাদা দিয়ে যাচ্ছে।

বিগত দিনে যারা মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাসকে বিকৃত করার চেষ্টা করেছে এবং বাঙ্গালীর হৃদয় থেকে মুক্তিযুদ্ধর চেতনা মুছে ফেলার পায়তারা করেছিল সেই স্বাধীনতা বিরোর্ধীরা এখনো ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তারা সুযোগ পেলেই মহান স্বাধীনতার গায়ে কালিমা লেপনের চেষ্টা করবে। হিংস্র নখের আচরে ক্ষত-বিক্ষত করে ফেলবে গৌরবের লাল-সবুজের পতাকা।

তাদের রোধ করতে আগামী ৩০ ডিসেম্বর মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তিকে প্রতিরোধ গড়ে তুলতে হবে। তিনি আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো মুক্তিদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামীলীগকে রাষ্ট্র পরিচালনার সুযোগ দেয়ার জন্য সকলের প্রতি আহবান জানান। এসময় তিনি মুক্তিযুদ্ধের সংগঠক ও এমএলএ আব্দুল হকের কবর ছাতক শহর থেকে মুক্তিযুদ্ধের স্মৃতিবিজরিত দোয়ারা উপজেলার হকনগরে স্থানান্তর করা হবে উল্লেখ করে বলেন, এ কাজে মুক্তিযোদ্ধাদের সার্বিক সহযোগিতা চাই।

বৃহস্পতিবার ছাতকে হানাদার মুক্ত দিবস উপলক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের উদ্যোগে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সভা শেষে ছাতক মুক্ত দিবস উপলক্ষে অনুষ্ঠিত র‌্যালীতে এমপি মানিক ছাড়াও উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান অলিউর রহমান চৌধুরী বকুল।

উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আলহাজ্ব আব্দুস সামাদের সভাপতিত্বে ও সাবেক সাংগঠনিক কমান্ডার আলহাজ্ব গোলাম মোস্তফার পরিচালনায় অনুষ্ঠিত ছাতক মুক্ত দিবসের আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক, সাবেক পৌর চেযারম্যান আলহাজ্ব আব্দুল ওয়াহিদ মজনু, উপজেলা ভাইস চেয়ারম্যান আবু সাদাত লাহিন, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আনোয়ার রহমান তোতা মিয়া, নূরুল আমিন। বক্তব্য রাখেন সাবেক ডেপুটি কমান্ডার স্বরাজ কুমার দাস, মুক্তিযোদ্ধা আলকাছ আলী, রজব উদ্দিন, সিরাজ উদ্দিন, মন্তাজ আলী, আজর আলী, আব্দুল কাইয়ূম, শুকুর আলী, সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল আবেদীন আবুল প্রমুখ।

http://www.anandalokfoundation.com/