13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

রাজৈরে  বন্যা কবলিত অসহায় মানুষের মাঝে আদম তমীজি হকের  পক্ষে খাদ্য বিতরন

Rai Kishori
August 27, 2020 9:18 pm
Link Copied!

ঢাকার আলোকিত সাদা মনের মানুষ, স্বচ্ছ রাজনীতিবিদ ও মানবতাবাদী নেতা,  মানবিক বাংলাদেশ সোসাইটির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও হক গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আদম তমিজী হক। জনগনের কল্যানে কাজ করে যাচ্ছেন।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালি করতে নিরলস ভাবে জনগনের কল্যাণে কাজ করেছে। এরই ধারাবাহিকতায় মাদারীপুরের রাজৈর উপজেলায় বন্যা কবলিত বদরপাশা ইউনিয়নের বিভিন্ন এলাকায় ২৭ আগষ্ট বৃহস্পতিবার সকালে ঢাকা মহানগর মানবিক বাংলাদেশ সোসাইটির বৃহত্তর গুলশান থানার সাবেক সভাপতি ও গুলশান থানা জাতীয় শ্রমিকলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু ফাউন্ডেশন ঢাকা মহানগর উত্তরের যুগ্ম সাধারন সম্পাদক।
বদরপাশার কৃতিসন্তান আবুল বাসারের নেতৃত্রে উপজেলার বদরপাশা, চর বদরপাশা, বাড়ৈ মাঠ, কাজী কাঠাল, মধ্য বদরপাশাসহ প্রায় ৩৫০ পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ করা হয়েছে। এসময় উপস্থিত ছিলেন আরমান খান রাশেদ, জেলা ছাত্রলীগের কার্যকরী সদস্য সুজন হোসেন রিফাত ,  উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি শাহাজুল ইসলাম, রাশেদ সরদার, জিহাদ কাজী, সহিদুল মাতুব্বর, পলাশ মাতুব্বর, সজিব মাতুব্বর, জোবায়ের সহ প্রমুখ উপস্থিত ছিলেন। এসময় অত্র এলাকার বন্যা কবলিত অসহায় হতদরিদ্র মানুষের মাঝে শুকনো খাবার, (বিস্কুট) বিতরন করা হয়।
http://www.anandalokfoundation.com/