13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিনের শুরুতেই দেখে নিন আপনার রাশিফল

নিউজ ডেস্ক
September 30, 2021 8:34 am
Link Copied!

আজ ৩০ সেপ্টেম্বর বৃহস্পতিবার দিনের শুরুতেই দেখে নিন আপনার রাশিফল।

মেষঃ পরিবারের সকলের সঙ্গে সুন্দর দিন কাটান। আপনার আচরণ সকলকে আকর্ষিত করবে। যেটা আপনার প্রয়োজন, সেই জিনিসের প্রতি বেশি নজর দিন। এই রাশির ব্যক্তিরা তাঁদের বাচ্চাদের থেকে আর্থিক উপার্জনের পথ পাবেন।

বৃষভঃ পারিবারিক অনুষ্ঠানে আপনি কেন্দ্রবিন্দু হবেন। আজকের দিনে বিশেষ কোন কাজ করতে পারবেন। কর্মক্ষেত্রে আজ একটি বিশেষ দিন হতে পারে। অর্থের অহংকার সম্পর্ক নষ্ট করে দেয়।

মিথুনঃ আজকের দিনটা খুব সুন্দর ভাবে কাটবে। সমস্যা থেকে মুক্তি পেতে পরিবারের সকলের সাহায্য নিন। অনেক সময় মোবাইল দেখে অনেকটা সময় নষ্ট করে ফেলবেন। সমস্যা যাই হোক, নিজের মধ্যে কখনই রাগ চেপে রাখবেন না।

কর্কটঃ বেশি কাজ থাকলেও, কর্মক্ষেত্রে কিছুটা ফুরফুরে থাকবেন। কাছের বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। আজকের দিনে যে কোন কাজ সময়ের আগেই শেষ করতে পারবে। পরিবারের উত্তেজনার কারণে কিছুটা সময় নষ্ট হতে পারে।

সিংহঃ অতীতের সমস্ত সমস্যা কাটিয়ে উঠতে পারবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা মা এবং মামাবাড়ির দিক থেকে কিছুটা আর্থিক সাহায্য পাবেন। কাছের বন্ধুদের সঙ্গে কিছুটা সময় কাটান। বাড়িতে পার্টির আয়োজন করে, কাছের বন্ধুদের নিমন্ত্রণ করুন।

কন্যাঃ আপনার মিষ্টি স্বভাবের কারণে চারপাশের পরিবেশ সুন্দর হবে। অর্থের অহংকার সম্পর্ক নষ্ট করে দেয়। কর্মক্ষেত্রে আজকে একটি ভালো দিন হবে। পুরনো অসুখ থেকে মুক্তি পেতে পারেন।

তুলাঃ পরিবারের ছোটদের সঙ্গে ফাঁকা সময়ে গল্প করতে পারেন। ভাই বোনের থেকে কিছুটা সুযোগ সুবিধা পেতে পারেন। কোন কাজে ধৈর্য হারাবেন না। পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সমস্যা হতে পারে।

বৃশ্চিকঃ ফাঁকা সময়ে কাছের কারো সঙ্গে দেখা করতে পারেন। অর্থের কারণে কিছুটা সমস্যা হতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে কিছুটা সমস্যা হতে পারে। লোকেরা আপনার ব্যাপারে কি বলছে, তা ভাবার দরকার নেই।

ধনুঃ ব্যবসার বিষয়ে কথা কাউকে না বলাই মঙ্গলের। প্রভাবশালী ব্যক্তিদের সাহায্যে আপনি অনেক সুবিধা পাবেন। নিজের জন্য কিছুটা সময় বের করুন। শুধুমাত্র অল্প সময়ের জন্য ঋণ চাইতে কেউ আপনার কাছে আসে, তাঁদের উপেক্ষা করুন।

মকরঃ নিজের খুশি অন্যদের সঙ্গে ভাগ করে নিলে, আনন্দ আরও বেড়ে যায়। ভ্রমণের কারণে কিছুটা ক্লান্তি আসতে পারে। কাজের ফাঁকে কিছুটা ব্যায়ামের প্রয়োজন। কর্মক্ষেত্রে পদোন্নতির যোগ রয়েছে।

কুম্ভঃ সন্ধ্যের দিকে পরিবারের সকলের সঙ্গে কিছুটা সময় কাটাতে পারেন। আজকের দিনে শরীরের প্রতি খেয়াল দেওয়ার সময় পাবেন। ফাঁকা সময়ে বই পড়তে পারেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিদের জমির কারণে কিছুটা অর্থ ব্যয় হতে পারে।

মীনঃ কর্মক্ষেত্রে আজ একটি ভালো খবর পেতে পারেন এই রাশির ব্যক্তিরা। ভালো জিনিসের দিকে আপনার মন টানবে। ফাঁকা সময়ে পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে পারেন। পরিবারের সদস্যদের প্রয়োজনীয়তাকে আগ্রাধিকার দিন।

http://www.anandalokfoundation.com/