13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আজ শপথ নেবেন মোকাব্বির খান

admin
April 2, 2019 10:38 am
Link Copied!

আজ মঙ্গলবার শপথ নিতে যাচ্ছেন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত গণফোরামের সংসদ সদস্য মোকাব্বির খান। গত ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সিলেট-২ আসন থেকে গণফোরামের দলীয় প্রতীক উদীয়মান সূর্য নিয়ে নির্বাচিত হন তিনি।

এ বিষয়ে জাতীয় সংসদ সচিবালয়ের সচিব জাফর আহমেদ জানিয়েছেন, গতকাল সোমবার চিঠি পাঠিয়ে তিনি মঙ্গল বা বুধবার শপথ আয়োজনের জন্য অনুরোধ করেন। এর পরিপ্রেক্ষিতে মঙ্গলবার দুপুর ১২টায় সংসদে শপথ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

দলের সিদ্ধান্ত অনুযায়ী শপথ নিতে যাচ্ছেন বলে জানিয়েছেন মোকাব্বির খান। গণফোরামের প্যাডে পাঠানো এক চিঠিতে মোকাব্বির লিখেছেন, আমি ও আমার দল গণফোরাম আগামী ২ এপ্রিল বা ৩ এপ্রিল শপথ গ্রহণের সিদ্ধান্ত নিয়েছি।

এদিকে দলের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী গণমাধ্যমকে বলেন, দলের কেন্দ্রীয় কমিটির সর্বশেষ সিদ্ধান্ত ছিল কেউ শপথ নেবে না। সুলতান মোহাম্মদ মনসুর যেমন দলের সিদ্ধান্তের বাইরে গিয়ে শপথ নিয়ে বহিষ্কৃত হয়েছেন। মোকাব্বিরের বেলায়ও দলের গঠনতন্ত্র অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি আরো বলেন, আমরা জানতে পেরেছি মোকাব্বির খান দলের সাধারণ সম্পাদকের সই ছাড়াই দলীয় প্যাড ব্যবহার করে শপথ নেওয়ার জন্য চিঠি দিয়েছেন। এটা তিনি ঠিক করেননি। ২০ এপ্রিল দলের কেন্দ্রীয় কমিটির বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

http://www.anandalokfoundation.com/