13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার

Rai Kishori
December 1, 2020 6:42 pm
Link Copied!

আগৈলঝাড়া(বরিশাল)প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় স্থানীয়ভাবে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়োগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনার ও প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ বিজ্ঞান ও শিল্প গবেষণা পরিষদ এবং বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের আয়োজনে উপজেলা প্রশাসনের উদ্যেগে গতকাল মঙ্গলবার সকালে বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ও ঢাকা বিসিএসআইআর এর প্রিন্সিপাল সায়োন্টিফিক কর্মকর্তা ডক্টর মো.আহসান হাবীব উপজেলা পরিষদ চত্তরের প্রদর্শনী ঘুরে দেখেন।

পরে উপজেলা শহীদ সুকান্ত আব্দুল্লাহ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.আবুল হাশেম’র সভাপতিত্বে উদ্ভাবিত লাগসই প্রযুক্তির প্রয়াগ ও সম্প্রসারণ শীর্ষক সেমিনারের আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক অজিয়র রহমান ও গেষ্ট অব অনার ছিলেন, ঢাকা বিসিএসআইআর এর প্রিন্সিপাল সায়োন্টিফিক কর্মকর্তা ড.মো.আহসান হাবীব।

আলোচনা সভায় বক্তব্য রাখেন, জেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুব্রত বিশ্বাস, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, গৌরনদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপিন চন্দ্র বিশ্বাস, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, বিপুল দাস, আমিনুল ইসলাম বাবুল ভাট্রি প্রমুখ।

http://www.anandalokfoundation.com/