13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আগৈলঝাড়ায় অভিযানে ৫০ হাজার মিটার অবৈধ জাল জব্দ

Link Copied!

বরিশালের আগৈলঝাড়ায় দেশীয় প্রজাতির মাছ রক্ষায় উপজেলার সন্ধ্যা নদী, বারপাইকা, আস্কর সংলগ্ন বিল ও খালে উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের যৌথ অভিযানে অবৈধ চায়না দুয়ারী ও কারেন্ট জাল জব্দ করা হয়েছে। পরে জব্দকৃত জাল পুড়িয়ে নষ্ট করা হয়।

উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম জানান, আাজ মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা নদী, বারপাইকা, আস্কর সংলগ্ন বিল ও খালে আগৈলঝাড়া থানা পুলিশের সহয়তায় উপজেলা প্রশাসন ও মৎস্য অধিদপ্তরের যৌথ অভিযানে ৩০ হাজার মিটার অবৈধ কারেন্ট জাল ও প্রায় ২০ হাজার মিটার অবৈধ চায়না দুয়ারী জাল আটক করা হয়।

পরে আটককৃত অবৈধ চায়না দুয়ারী জাল ও কারেন্ট জাল উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সাখাওয়াত হোসেনের উপস্থিতিতে উপজেলা পরিষদ চত্বরে পুড়িয়ে নষ্ট করে দেয়া হয়।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, সিনিয়র মৎস্য কর্মকর্তা মোহাম্মদ আলম, থানা পুলিশ ও আনসার সদস্যরা।

উপজেলা নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. সাখাওয়াত হোসেন জানান, দেশীয় প্রজাতির মাছ রক্ষায় অবৈধ নিষিদ্ধ চায়না দুয়ারী ও কারেন্ট জাল বিক্রি এবং ব্যবহার বন্ধে অভিযান অব্যাহত থাকবে।

http://www.anandalokfoundation.com/