13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

আওয়ামী যুবলীগের সুবর্ণজয়ন্তী মহাসমাবেশ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

ডেস্ক
November 11, 2022 3:07 pm
Link Copied!

বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫০ বছর পূর্তি ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা।

আজ শুক্রবার (১১ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশস্থলে দুপুর দুইটা ৪০ মিনিটে পায়রা ও বেলুন উড়িয়ে সমাবেশের উদ্বোধন করেন তিনি।

এর আগে দুপুর দুইটা ৩৫ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাবেশস্থলে উপস্থিতি হলে জাতীয় সংগীতের সঙ্গে তালে তালে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এসময় উপস্থিত ছিলেন আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল। সমাবেশে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা দিকনির্দেশনা মূলক বক্তব্য দেবেন।

যুবলীগের মহাসমাবেশ উদ্বোধনযুবলীগ প্রতিষ্ঠার ৫০ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এই সমাবেশে চলমান রাজনৈতিক পরিস্থিতিতে যুবলীগ নেতাকর্মীদের গুরুত্বপূর্ণ দিকনির্দেশনা দেবেন প্রধানমন্ত্রী।

এর আগে, সকাল থেকেই আওয়ামী যুবলীগের মহাসমাবেশে নেতাকর্মীদের ঢল নামে রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে। ঢাকাসহ বিভিন্ন এলাকা থেকে মিছিল ও স্লোগান নিয়ে যুবলীগের মহাসমাবেশে যোগ দিয়েছেন নেতাকর্মীরা। বাস, পিকআপ, মোটরসাইকেলে করে সমাবেশে যোগ দিয়েছেন তারা।

সমাবেশস্থলে গিয়ে দেখা গেছে, সোহরাওয়ার্দী উদ্যান বর্ণাঢ্য সাজে সেজেছে। লেকের পূর্বপ্রান্তে নির্মাণ করা হয়েছে বিশাল মঞ্চ। ব্যানার-ফেস্টুনের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতি দিয়ে সাজানো হয়েছে পুরো সোহরাওয়ার্দী উদ্যান।

সমাবেশের মঞ্চে উপস্থিত আছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবির নানকসহ কেন্দ্রীয় আওয়ামী লীগের শীর্ষ নেতারা, যুবলীগের সাবেক-বর্তমান নেতারা, অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ এই সমাবেশে যোগ দিয়েছেন।

http://www.anandalokfoundation.com/