13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় মেহেরপুরের ২ স্কুল শিক্ষক আটক

admin
September 27, 2016 10:37 pm
Link Copied!

মেহের আমজাদ, মেহেরপুর: মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা সীমান্ত দিয়ে মাদক গ্রহনের জন্য অবৈধ ভাবে ভারতের ভূখন্ডে প্রবেশের দায়ে স্কুল শিক্ষক সাইদুর আলম সাগর হোসেন (৩৫) ও রবিউল ইসলাম নামের দুই জন কে আটক করেছে বিজিবি।

আটককৃতরা হলেন, শহরের বিএডিসি পাড়ার খসরু হোসেনের ছেলে ও বেলতলা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক সাগর ও একই স্কুলের শিক্ষক কালাচাঁদপুর গ্রামের আনসারুল হকের ছেলে রবিউল ইসলাম। সোমবার সন্ধ্যার সময় বুড়িপোতা সীমান্তের ১১৭ নাম্বার মেন পিলারের কাছ থেকে তাদের আটক করা হয়।

বিজিবি বুড়িপোতা ক্যাম্প কমান্ডার হাবিলদার মিজানুর রহমান জানান, সোমবার সন্ধ্যার দিকে দুই জন মাদক সেবনকারী মাদক নেওয়ার জন্য ভারতীয় ভূখন্ডে প্রবেশ করেছে এমন সংবাদের ভিত্তিতে বিজিবির টহল দল অভিযান চালিয়ে ১১৭ নম্বর মেইন পিলার থেকে ২০০গজ ভিতর থেকে তাদের আটক করে ক্যাম্পে নিয়ে আসে। এসময় তাদের তল্লাশী চালিয়ে কোন মাদকদ্রব্য পাওয়া যায়নি। গতকাল মঙ্গলবার পাসপোর্ট ছাড়া অবৈধ ভাবে ভারতে প্রবেশের দায়ে মামলা দিয়ে সদর থানায় সোপর্দ করা হয়েছে।

মেহেরপুর সদর থানার ওসি ইকবাল বাহার চৌধূরী জানান, বিজিবির হাতে আটক দুই ব্যাক্তিকে পাসপোর্ট ছাড়া অবৈধ ভাবে ভারতে প্রবেশের দায়ে মামলা দিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

শিক্ষক আটকের বিষয়ে সদর উপজেলা শিক্ষা অফিসার আপিল উদ্দিন জানান, অবৈধ ভাবে ভারতে প্রবেশের দায়ে শিক্ষক সাগর আটকের খবর আমরা শুনেছি। মামলার কাগজ হাতে পেলে তার বিরুদ্ধে প্রশাসনিক ব্যাবস্থা গ্রহন করা হবে।

http://www.anandalokfoundation.com/