ঢাকা

১০৮ মেগাপিক্সেল প্রোলাইট ক্যামেরাযুক্ত রিয়েলমি ৯ ফোরজি বিশেষ অফারে মিলছে দারাজে

নিউজ ডেক্স
June 12, 2022 2:57 pm
Link Copied!

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমি’র নতুন নাম্বার সিরিজের ফোন রিয়েলমি ৯ ফোরজি এখন দারাজে পাওয়া যাচ্ছে। আগ্রহী গ্রাহকরা দারাজের অফিসিয়াল ওয়েবসাইট থেকে স্মার্টফোনটি কিনতে পারবেন – https://click.daraz.com.bd/e/_6YDLT

রিয়েলমি ৯ ফোরজি বাংলাদেশের প্রথম ফোন, যে ডিভাইসের ১০৮ মেগা পিক্সেলের মেইন ক্যামেরায় ব্যবহার করা হয়েছে স্যামসাংয়ের আইএসওসেল এইচএম৬ সেন্সর। ৮ জিবি র্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের রিয়েলমি ৯ সানবার্স্ট গোল্ড, মিটিওর ব্ল্যাক ও স্টারগেজ হোয়াইট এই তিনটি ভিন্ন ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। দারাজ থেকে মাত্র ২৫,৯৭০ টাকায় ফোনটি কেনা যাবে।

অসাধারণ এই ডিভাইসটি রিয়েলমি নাম্বার সিরিজের উদ্ভাবনীতে যোগ করেছে নতুন মাত্রা। রিয়েলমি ৯ ফোরজি’তে রয়েছে সর্বশেষ এইচএম ৬ সেন্সর যুক্ত উচ্চমানের ১০৮ মেগা পিক্সেল প্রোলাইট ক্যামেরা। ফলে, ব্যবহারকারীরা এই ক্যামেরা দিয়ে অনেক কম আলোতেও ঝকঝকে ছবি তুলতে পারবেন। ৯০ হার্টজ রিফ্রেশ রেট যুক্ত সুপার অ্যামোলেড ডিসপ্লে ছাড়াও, ৭.৯৯ মিলিমিটার পুরুত্ব ও ১৭৮ গ্রাম ওজনের এই ডিভাইসটিতে রয়েছে ৬ ন্যানোমিটারের শক্তিশালী কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৮০ প্রসেসর, রিপল হলোগ্রাফিক ডিজাইন, ৫০০০ মিলি অ্যাম্পিয়ারের বিশাল ব্যাটারি ও ৩৩ ওয়াট ডার্ট চার্জ। এসব চমৎকার ফিচার যে কাউকে সহজেই মুগ্ধ করবে। এই মূল্য পরিসরে রিয়েলমি ৯ ফোরজি বর্তমান বাজারের সেরা ফোন। এই সেগমেন্টের ফোনের মধ্যে রিয়েলমি ৯ ফোরজি’র ক্যামেরা বর্তমানে বাজারে শীর্ষে রয়েছে।

আকর্ষণীয় ফিচার যুক্ত এই ডিভাইসটি দেশের তরুণদের মাঝে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে।

http://www.anandalokfoundation.com/