13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে হাম-রুবেলা ক্যাম্পেইনের প্রশিক্ষন বর্জন

Brinda Chowdhury
February 16, 2020 11:26 pm
Link Copied!

উত্তম কুমার পাল হিমেলনবীগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় স্বাস্থ্য সহকারী ও স্বাস্থ্য পরিদর্শক এসোসিয়েশনের কেন্দ্রীয় দাবী আদায়ের লক্ষ্যে জাতীয় হাম-রুবেলা ক্যাম্পেইন এর প্রশিক্ষন রবিবার সকালে বর্জন করা হয়েছে।

নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মতার কর্ম পরিকল্পনা অনুযায়ী আগামী ২৯শে ফেব্রুয়ারী তারিখের জাতীয় হাম রুবেলা টিকাদান ক্যম্পেইন সফল করার জন্য নবীগঞ্জ উপজেলার স্বাস্থ্য সহকারীদের প্রশিক্ষন দেওয়ার জন্য নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গতকাল রবিবার সকাল ৯ টায় আসার নির্দেশ প্রদান করা হয়।

কর্তৃপক্ষের নির্দেশ অনুযায়ী যথাসময়ে সকল স্বাস্থ্য সহকারীগন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে উপস্থিত হন। স্বাস্থ্য সহকারীগন নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদ মহোদয়ের সাথে দেখা করে তাদের কেন্দ্রীয় ঘোষিত দাবীর কথা উল্লেখ করেন এবং প্রশিক্ষন বর্জন করেন। এছাড়া কর্মসুচী অনুযায়ী কেন্দ্রীয় দাবী আদায় না হওয়া পর্যন্ত তারা জাতীয় হাম-রুবেলা কার্যক্রমের প্রশিক্ষনসহ কোন কার্যক্রমে অংশগ্রহন করিবেন না এবং আগামী ২০শে ফেব্রুয়ারী তারিখের মধ্যে ১৪তম গ্রেডের জি.ও এবং ইনসার্ভিস প্রশিক্ষন পরবর্তীতে ১১তম গেডে উন্নীত করনের ঘোষনা না আসলে জাতীয় গুরুত্বপূর্ন ইপিআই কার্যক্রমসহ যাবতীয় কার্যক্রম বন্ধের ঘোষনা দেন।

উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ আব্দুস সামাদসহ উর্ধ্বতন সকল পর্যায়ের কর্মকর্তাদের প্রতি দাবী আদায়ের সহযোগীতা চেয়ে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃক আয়োজিত জাতীয় হাম-রুবেলা কার্যক্রমের প্রশিক্ষন বর্জন করে স্বাস্থ্য সহকারীগন তাদের মাসিক অগ্রিম কর্মসুচী অনুযায়ী প্রত্যেকের স্ব-স্ব কর্ম এলাকায় কাজে ফিরে যান।

http://www.anandalokfoundation.com/