13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সেনাবাহিনীর জুতা সবচেয়ে বেশি চেটেছেন ইমরান খান

সুমন দত্ত
June 22, 2024 8:38 am
Link Copied!

নিউজ ডেস্ক: পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ পাকিস্তানের প্রতিরক্ষামন্ত্রী বলেছেন, পিটিআই যদি প্রাক্তন প্রধানমন্ত্রী ইমরান খানকে গ্রেপ্তারের পর দাঙ্গার জন্য ৯ মে ক্ষমা চায়, তাহলে পিএমএল-এন স্বাগত জানাবে।

জিও নিউজের এক প্রতিবেদন অনুসারে প্রতিরক্ষামন্ত্রী খাজা আসিফ পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) প্রতিষ্ঠাতা ইমরান খানকে আক্রমণ করে সংসদে বক্তব্য রাখেন।

সেখানে তিনি অভিযোগ করে বলেন, প্রাক্তন সেনাপ্রধান কামার জাভেদ বাজওয়া অবসর নেওয়ার পর বিরোধী দল ত্রাণের জন্য অন্য কারও দিকে তাকিয়ে আছে।

ইমরান খানকে কটাক্ষ করে পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) এই সিনিয়র নেতা বলেন, “পিটিআই প্রতিষ্ঠাতার মতো জুতা খুব কমই কেউ চেটেছে কেউ।” তিনি বলেন, ইমরানকে লুকিয়ে জেনারেলের বাড়িতে নিয়ে আসা হয়।

জাতীয় পরিষদে ভাষণ দেওয়ার সময়, খাজা আসিফ ইস্তেহকাম-ই-পাকিস্তান পার্টি (আইপিপি) নেতা আউন চৌধুরীর মন্তব্য উদ্ধৃত করে এসব কথা বলেন।

ইমরান খানকে গাড়ির ট্রাঙ্কে লুকিয়ে জেনারেল (অব.) আমজাদ আওয়ানের বাড়িতে নিয়ে যাওয়া হয় বলে অভিযোগ করেন তিনি।

জিও নিউজ ফেডারেল মন্ত্রীকে উদ্ধৃত করে বলেছে, “বাজওয়া সাহেবের পরে, তারা (পিটিআই) এখন অন্য কারও পা ধরে রাখার চেষ্টা করছে। পিটিআই-এর প্রতিষ্ঠাতার মতো জুতা খুব কমই কেউ চেটেছে।”

সংসদের নিম্নকক্ষে পিটিআই মহাসচিব ওমর আইয়ুব খানের বক্তব্যের প্রতিক্রিয়ায় এই মন্তব্যগুলি এসেছে, যেখানে তিনি দেশ ও দেশের স্বার্থের বিরুদ্ধে বাজেট পেশ করার জন্য ফেডারেল সরকারের সমালোচনা করেছিলেন।

আইয়ুব, যিনি ন্যাশনাল অ্যাসেম্বলিতে বিরোধী দলের নেতাও, তিনি বলেন, “এই বাজেট একজন অর্থনৈতিক হিটম্যান দ্বারা তৈরি করা হয়েছে।”

আইয়ুবকে কটাক্ষ করে, আসিফ বলেন তার বক্তৃতা তাকে তার ২০ বছরের পুরানো বক্তব্যের কথা মনে করিয়ে দেয়, যেখানে তিনি পিএমএল-এন নেতা নওয়াজ এবং শেহবাজ শরিফের প্রশংসা করেছিলেন। ঠিক যেমন তিনি পিটিআই প্রতিষ্ঠাতা ইমরান খানের প্রশংসা করেছিলেন।

জিও নিউজ রিপোর্ট করেছে, পিএমএল-এন নেতা আন্তর্জাতিক মুদ্রা তহবিলের (আইএমএফ) কাছে একটি চিঠি লেখার জন্য বিরোধী দলের সমালোচনা করেছেন। তিনি বলেন, “ক্ষমতা থেকে উৎখাত হওয়ার পর, পিটিআই চেয়েছিল দেশটি খেলাপি হয়ে যাক।” সূত্র এনডিটিভি, জিও টিভি পাকিস্তান

 

http://www.anandalokfoundation.com/