ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সালথায় মাদ্রাসায় নির্বাচ‌নের দা‌বি‌তে অ‌ভিভাবক ও ছাত্র-ছাত্রী‌দের মানববন্ধন

Link Copied!

ফ‌রিদপু‌রের সালথা উপ‌জেলায় প‌শ্চিম বিভাগদী আব্বা‌সিয়া দা‌খিল মাদ্রাসায় অভিভাবক‌দের ভোট ব‌্যা‌তিত  ম‌্যা‌নি‌জিং ক‌মি‌টি গঠন এবং পুনরায় ‌নির্বাচ‌নের মাধ‌্যমে ক‌মি‌টি গঠ‌নের মানববন্ধন ও প্রতিবাদ সমা‌বেশ ক‌রে‌ছে অ‌ভিভাবক ও ছাত্র-ছাত্রীরা।

মঙ্গলবার (১০ জানুয়া‌রি) দুপুর ৩টার দি‌কে মাদ্রাসার মা‌ঠে এই মানববন্ধন ও প্রতিবাদ সমা‌বেশ অনু‌ষ্ঠিত হয়।

মানববন্ধ‌নে বক্তারা ব‌লেন, মাদ্রাসার নির্বাচ‌নের জন‌্য এক‌টি মি‌টিং ডাকা হয় সেখা‌নে অ‌নে‌কেই উপ‌স্থিত ছিল, অ‌নে‌কেই ছি‌লো না, আমরা নির্বাচ‌নের কথা বল‌লে সুপার সা‌হেব বল‌লো নির্বাচন হ‌বে। এরপর আমরা অ‌ভিভাবক সদস‌্য প‌দের জন‌্য ম‌নোনয়ন ফরম চাই‌লে তি‌নি ব‌লেন এগু‌লো উপ‌জেলা থে‌কে নি‌তে হ‌বে। এরপর আমরা উপ‌জেলায় যোগা‌যোগ কর‌লে জান‌তে পা‌রি নির্বাচন গোপ‌নে হ‌য়ে গে‌ছে।

বক্তারা আরও ব‌লেন, আমরা এই প‌কেট ক‌মি‌টির বিরুদ্ধে তীব্র নিন্দ ও প্রতিবাদ জানাই। মুলত এক‌টি চক্র মাদ্রাসার বর্তমান শিক্ষা ব‌্যবস্থা ধ্বংস ও ছাত্র-ছাত্রী‌দের জীবন অ‌নিশ্চয়তার ম‌ধ্যে ফে‌লে দি‌তে চায়। কিন্তু আমরা তা হ‌তে দিব না। এসময় উপ‌স্থিত সক‌লে, জেলা প্রশাসক, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার ও শিক্ষা অ‌ফিসার কে পুনরায় নির্বাচন দি‌য়ে স‌ঠিক ও সুষ্ঠ নির্বাচন দেওয়ার অনু‌রোধ জানান।

আব্বা‌সিয়া দা‌খিল মাদ্রাসার অ‌ভিভাবক, ছাত্র-ছাত্রী ও স্থানী‌দের মা‌ঝে এসময় উপ‌স্থিত ছি‌লেন, অত্র মাদ্রাসার সা‌বেক প্রতিষ্ঠাতা সভাপ‌তি আঃ আলীম মোল‌্যা, ম‌্যা‌নি‌জিং ক‌মি‌টির সা‌বেক সদস‌্য জিয়ার শেখ, মোঃ বাচ্চু, শিক্ষার্থী‌দের অ‌ভিভাবক, সাইফুল খান, মিজানুর মোল‌্যা, মোঃ হা‌বিব শেখ, রিপন, আঃ ম‌জিদ প্রমূখ। এছাড়াও স্থানীয় র‌ফিক মু‌ন্সি, নুরুল ইসলাম, সে‌কেন্দার আলী, লালন বিশ্বাস, আঃ হক মোল‌্যাসহ নারী-পুরুষ ও শিক্ষার্থীরা উপ‌স্থিত ছি‌লেন।

http://www.anandalokfoundation.com/