ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

সরকারি চাকরি দেয়ার নামে নেয়া অর্থ ফেরত চাওয়ায় খুন এরফান ফারাজী 

Link Copied!

যশোরে এরফান ফারাজী হত্যার প্রধান পরিকল্পনাকারী আব্দুল কাদেরকে আটক করেছে ডিবি পুলিশ। গতকাল সোমবার রাত ১১টার দিকে যশোর শহরের রেলগেটে এলাকা থেকে তাকে আটক করা হয়। সরকারি চাকরি দেয়ার নামে নেয়া অর্থ ফেরত চাওয়ায় ভাড়াটে খুনি দিয়ে এরফান ফরাজীকে হত্যা করা হয়েছিলো বলে জানিয়েছে পুলিশ। আটক আবুল কাদের যশোর শহরের রায়পুর এলাকার আব্দুল মজিদের ছেলে।

ডিবি ওসি রূপণ কুমার সরকার জানান, গত ২২ ডিসেম্বর বিকেল সাড়ে ৪টার দিকে যশোর খড়কী এলাকায় দোকানের ভিতর ঢুকে এরফান ফারাজীকে খুন করে পালিয়ে যায় অজ্ঞাত কয়েক যুবক। হত্যার ঘটনায় নিহতে ভাই ইমরান ফারজী বাদী হয়ে কোতোয়ালি থানার একটি মামলা করেন। গত রবিবার রাতে অভিযান চালিয়ে তাওহিদ নামে একজনকে আটক করে র‌্যাব। তার দেয়া তথ্য মতে ডিবি পুলিশের একটি টিম শহরের রেলগেটে এলাকায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী আব্দুল কাদেরকে আটক করে।

সরকারি চাকরি দেয়ার নামে নেয়া ৩ লাখ ২০ হাজার টাকা ফেরত চাওয়ায় এরফান ফরাজীকে হত্যার পরিকল্পনা করেন তিনি। এরপর ৫০ হাজার টাকার চুক্তিতে ভাড়াটে খুনি দিয়ে হত্যাকাণ্ড সংগঠিত করান। পুলিশ আব্দুল কাদের কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও চাকরির নামে নেয়া অর্থের চুক্তিপত্র উদ্ধার করেছে।

http://www.anandalokfoundation.com/