রবিবার, ১৯ জানুয়ারী ২০২০, ০২:৩৯ অপরাহ্ন

সর্বশেষ খবর :
ইয়েমেনে হুতি বিদ্রোহীদের ভয়ানক হামলা নিহত ৬০ অবশেষে বিধ্বস্ত বিমানের ব্লাক বক্স ইউক্রেনে পাঠাতে রাজি হল ইরান ঝিনাইদহে বিভিন্ন যানবাহন থেকে হাইড্রোলিক হর্ন খুলে নিলো প্রশাসন মধ্যপ্রাচ্যে উত্তেজনার মাঝেই ফাঁস হল ইরানের পরমাণু প্রস্তুতির গোপন চিঠি শাশুড়ি এবং স্ত্রী সহ দুই প্রতিবেশিকে খুন করে খুনির আত্মহত্যা হিন্দু সংস্কৃতির সুপ্রাচীন রীতি শঙ্খধ্বনি গৃহস্থের মঙ্গল বয়ে আনে পরমাণু চুক্তিতে আমেরিকাকে ফেরাতে ভারত বড় ভূমিকা নিতে পারে আশাবাদী ইরান ধার শোধে বাবার সহায়তায় ১৩ বছরের মেয়েকে নিয়মিত ধর্ষণ, রাজি না হলে নির্যাতন রক্তপাত ছাড়াই কাশ্মীর সমস্যা সমাধানে ১৫ দেশের রাষ্ট্রদূতদের সন্তোষ প্রকাশ যুদ্ধ পরিস্থিতির মাঝেই মহাকাশ দখলে স্যাটেলাইট পাঠাচ্ছে ইরান

শ্রমিকরা কঠোর পরিশ্রমের মাধ্যমে দেশের উন্নয়নের চাকা সচল রাখে -শেখ আফিল উদ্দিন

মোঃ মাসুদুর রহমান শেখ, বেনাপোল: শ্রমিকরা কঠোর পরিশ্রমের মাধ্যমে দেশের উন্নয়নের চাকা সচল রাখে। তাই, যেসকল ব্যক্তিরা নিজেদের স্বার্থ উদ্ধার করতে শ্রমিকদের জীবন নিয়ে রাজনীতি করেন তারা সাবধান। দয়া করে শ্রমিকদের বিপদে ফেলে রাজনীতি করবেন না। তাহলে জাতি আপনাদেরকে ক্ষমা করবে না। শুক্রবার বিকেলে বেনাপোল শাহাজাহান মার্কেটের সামনে বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ, শার্শা উপজেলা শাখার পরিচিতি সভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি। বলেন যশোর-১(শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন ।
অনুষ্ঠানের শুরুতে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন তিনি। পরে র্কোআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানের সূচনা করা হয়।
বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ, শার্শা উপজেলা শাখার নবগঠিত সভাপতি এস এম ইব্রাহিম’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিপ্লব হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত পরিচিতি সভায় শেখ আফিল উদ্দিন এমপি আরো বলেন, দয়া করে আমার শার্শা উপজেলার কোন শ্রমিককে বিভ্রান্তি করে তাদের জীবন নিয়ে কেউ রাজনীতি করার চেষ্টা করবেন না। শত্রুতা যদি করতে হয় সরাসরি আমার সাথে করবেন। শ্রমিকরা খুবই নিরীহ মানুষ। ওদের চাওয়াটাও খুব সীমিত।  দিন-রাত কায়িক পরিশ্রমের মাধ্যমে সংসার ছেলেমেয়ে নিয়ে ওরা হাসি মুখে জীবন যাপন করতে চায়। তাই, অহেতুক সাধারণ শ্রমিকদের মধ্যে বিভ্রান্তি ছড়িয়ে তাদেরকে জড়িয়ে তাদের জীবন নিয়ে ছিনিমিনি খেলবেন না। প্রমান পেলে আমি কোন অবস্থাতেই এসকল কূ-চক্রী মহলদের ছাড় দেবনা।
এসময় সাংসদ শেখ আফিল উদ্দিন আরো বলেন ইতিমধ্যে প্রধান মন্ত্রী শেখ হাসিনা একজন দক্ষ মটর শ্রমিকের ন্যায় ড্রাইভিং করে দেশকে উন্নয়নের অগ্রযাত্রায় ধাবিত করেছেন। আমরা চলেছি উন্নত দেশের বাসিন্দা হতে। তাই, আমরা সকলেই উন্নয়নের সাথে থেকে প্রধান মন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়ন করব এটাই হোক আমাদের অঙ্গিকার।
এসময় তিনি এস এম ইব্রাহিমকে সভাপতি ও বিপ্লব হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করে ৩১ সদস্য বিশিষ্ঠ বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ, শার্শা উপজেলা শাখার পরিচিতি পাঠ করেন এবং সকলকে শুভেচ্ছা জানান।
কমিটির অন্যান্য সদস্যরা হলেন কার্যকরি সভাপতি সিরাজুল ইসলাম, সহ-সভাপতি শুকুর আলী, আলী হোসেন, নওয়াব আলী, বাবলা মিয়া, যুগ্ম সম্পাদক হায়দার আলী দুলাল, সোহাগ আলী, সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, আকাশ আহমেদ রনী, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম, লিটু বাবু, কোষাধ্যক্ষ সামাউর সর্দার, দপ্তর সম্পাদক শফিউর রহমান, তথ্য ও গবেশনা সম্পাদক মিজানুর রহমান প্রমুখ।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ইনসুর আলী, শার্শা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুজ্জামান, বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য (ওসি) মামুন খান, বেনাপোল পৌর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব এনামুল হক মুকুল, উপজেলা যুবলীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য অহিদুজ্জামান, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিকলীগ নওয়াপাড়া শাখার সাধারণ সম্পাদক জামাল হোসেন, বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান, বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান, বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ইলিয়াস কবির বকুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বাস্তহারালীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী, বেনাপোল পৌর সেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন, ছাত্রলীগের সভাপতি আল মামুন জোয়াদ্দার, সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান, বন্দর হ্যান্ডলিং শ্রমিক ইউনিয়ন ৯২৫’র সভাপতি রাজু আহমেদসহ স্থানীয় আওয়ামীলীগের সকল সহযোগী সংগঠনের নেতা-কর্মী।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Support: BiswaJit