13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

শেষ হল বিসিক কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা

Rai Kishori
July 11, 2019 10:12 pm
Link Copied!

রাজধানীর উত্তরায় শেষ হল বিসিক ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের আয়োজনে বিসিকের কর্মকর্তাদের ‘Investment Project Preparation and Appraisal -প্রকল্প প্রণয়ন ও মূল্যায়ন’ শীর্ষক প্রশিক্ষণ কর্মশালা। ৫ দিনব্যাপী এ আবাসিক কোর্স অনুষ্ঠিত হয় উত্তরায় ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইন্সষ্টিটিউট, স্কিটি মিলনায়তনে।

বিসিকের প্রধান, জেলা, উপজেলা ও আঞ্চলিক কার্যালয়ের ২৫ জন কর্মকর্তাকে প্রকল্প প্রণয়ন বিষয়ক এ প্রশিক্ষণ দেয়া হয়। বৃহস্পতিবার বিকেলে ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইন্সষ্টিটিউট স্কিটি মিলনায়তনে প্রশিক্ষণ কর্মশালার সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

মূলত বিসিক, শিল্প সহায়ক কেন্দ্র এবং ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট স্কিটিতে যোগদান করা নতুন কর্মকর্তাদের প্রশিক্ষণ প্রদানের জন্য এ কর্মশালার আয়োজন করা হয়। প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেত ৫ দিনের এ প্রশিক্ষণ কোর্স পরিচালনা করেন।

এর আগে ৫টি ধাপে সারাদেশের প্রায় ১শ ২৫জন বিসিক কর্মকর্তাদের এ প্রশিক্ষণ প্রদান করা হয়। সমাপনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন শিল্প মন্ত্রণালয়ের যুগ্ম সচিব এবং প্রিজম প্রকল্পের পরিচালক মো: মাহবুবুর রহমান, স্কিটির অধ্যক্ষ মোঃ শফিকুল আলম, প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেতসহ বিসিক, স্কিটি ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্পের কর্মকর্তারা।

http://www.anandalokfoundation.com/