13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

‘রাজনীতিকরা মন্ত্রী হলেই বিদেশে বাড়ির মালিক হয়ে যান’

admin
November 5, 2017 12:39 pm
Link Copied!

নিজস্ব প্রতিবেদক: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, রাজনীতি করে সামান্য ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হলেই ঢাকায় বাড়ি কেনে। আর এমপি হলে টাকার ছড়াছড়ি, মন্ত্রী হলেই বিদেশে বাড়ির মালিক হয়ে যান রাজনীতিকরা।

শনিবার জাতীয় প্রেসক্লাবে বাংলাদেশ কৃষক শ্রমিক পার্টি (কেএমপি) আয়োজিত শের-ই-বাংলা একে ফজলুল হকের জন্মবার্ষিকী উপলক্ষ্যে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বলেন, ফজলুল হক শয়নে-স্বপনে সাধারণ মানুষের কথা ভেবেছেন। ফলে সেই সময় তিনি সরকারের বড় বড় পদে থাকার পরও বাড়ি-গাড়ির মালিক হননি। ফজলুল হক বন্ধুর দেওয়া বাড়িতে ছিলেন। তিনি ছিলেন একজন দেশেপ্রেমিক নেতা, তিনি জমিদারদের হাত থেকে সাধারণ মানুষের ক্ষমতা প্রতিষ্ঠিত করেছেন। কিন্তু এখন আমাদের দেশের রাজনীতিকরা মাইকের সামনে এসেই শুধু দেশপ্রেমের কথা বলেন, বাস্তব জীবনে তার উল্টো চিত্র।

মন্ত্রী আরও বলেন, শেরে বাংলার আদর্শে অনুপ্রাণিত হয়ে বঙ্গবন্ধু রাজনীতি করেছেন। এখন আমাদের নেত্রী দেশের মানুষের ও অর্থনীতির মুক্তির জন্য কাজ করছেন।

সংগঠনের চেয়ারম্যান ফারহা নাজ হকের সভাপতিত্বে অনুষ্ঠানে শেরে বাংলা জাতীয় ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বাংলাদেশ আওয়ামী লীগের সদস্য একে ফাইয়াজুল হক রাজু, বাংলাদেশ কৃষি ব্যাংকের চেয়ারম্যান ও সাবেক অতিরিক্ত সচিব মোহাম্মদ ইসমাইল প্রমুখ বক্তব্য রাখেন।

http://www.anandalokfoundation.com/