13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির মতবিনিময় সভা অনুষ্ঠিত

admin
September 12, 2019 7:29 pm
Link Copied!

জগদীশ দাশ, মৌলভীবাজারঃ বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্মানিত সভাপতি বৃহত্তর সিলেটের কৃতি সন্তান সিনিয়র আইনজীবী  জনাব এ.এম আমিন উদ্দিনের শুভাগমন উপলক্ষে মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির মতবিনিময় সভা হয়।
আজ ১২ সেপ্টেম্বর বৃহষ্পতিবার মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির ১নং বার হল এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উক্ত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রিম  কোর্ট  আইনজীবী সমিতির সম্মানিত সভাপতি বিজ্ঞ আইনজীবী জনাব এ. এস আমিন উদ্দিন।প্রধান অতিথিকে ফুল দিয়ে বরন করেন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির  ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এড.প্রিতম দত্ত সজীব। উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সিনিয়র বিজ্ঞ আইনজীবী ৪বারের সাবেক সভাপতি রমাকান্ত দাশ গুপ্ত, সিনিয়র আইনজীবী ভূপতি রঞ্জন চৌধুরী, সিনিয়র আইনজীবী রাধাপদ দেব সজল প্রমুখ  বিজ্ঞ আইনজীবীবৃন্দ।
উক্ত সভার সভাপতিত্ব করেন মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সম্মানিত সভাপতি সিনিয়র আইনজীবী এস.এম. আজাদুর রহমান আজাদ (পি পি) জেলা ও দায়রা জজ আদালত মৌলভীবাজার।
মতবিনিময় সভায় মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতির সদস্যবৃন্দ বক্তব্য প্রদান করেন। বক্ত্যারা  প্রধান অতিথিকে উদ্দেশ্য করে বলেন আপনাকে আমরা মৌলভীবাজার জেলা আইনজীবী   সমিতির সদস্য হিসাবে দেখতে চাই। আপনি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার কৃত্তি সন্তান। আপনার সান্নিধ্য পেলে আমাদের অনেক উন্নয়ন হবে।
প্রধান অতিথি তার বক্তব্যে বলেন আমি এখানে কেন আসলাম জানেন? এখানে নারীর টানে এসেছি।আপনারা যখন আমাকে যেকোনো কাজের জন্য ডাকবেন আমি আপনাদের পাশে আছি।তিনি মৌলভীবাজার জেলা আইনজীবী সমিতি ও সকলের সফলতা কামনা করে বক্তব্য সমাপ্ত করেন।
http://www.anandalokfoundation.com/