ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মাদারীপুরে মাছ ব্যবসায়ীকে মেরে টাকা ছিনতাই অভিযুক্তকে আটকের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

Link Copied!

মাদারীপুরে প্রতাব বিশ্বাস (৪০) নামের এক মাছ ব্যবসায়ীকে মারধর করে টাকা ছিনতাইয়ের অভিযোগ উঠেছে। এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে ভুক্তভোগী ব্যবসায়ী। গত শুক্রবার (২৬ মে) দুপুরে সদর উপজেলার পেয়ারপুর ইউনিয়নের গাছবাড়িয়া এলাকায় এ ঘটনা ঘটে। এদিকে এই ঘটনায় অভিযুক্তদের আইনের আওতায় আনার দাবী জানিয়ে আজ রোববার দুপুরে ঘণ্টাব্যাপী মানববন্ধন করেছে মস্তফাপুর বাজার সমিতি ও ব্যবসায়ীরা।

এসময় উপস্থিত ছিলেন মস্তফাপুর বাজার সমিতির সভাপতি সোহরাব হোসেন খান, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহিম মাতুব্বর ও অন্যান্যরা।

ভুক্তভোগী ও লিখিত অভিযোগ সূত্রে জানা যায়, সদর উপজেলার মস্তফাপুর বাজারে দীর্ঘদিন ধরে মাছ বিক্রি করে আসছিলেন মাছ ব্যবসায়ী প্রতাপ বিশ্বাস। কিছুদিন আগে তার কাছ থেকে দেড় হাজার টাকার মাছ নিয়ে টাকা না দিয়ে চলে যায় পেয়ারপুর ইউনিয়নের মস্তফা হাওলাদারের ছেলে রাজিব হাওলাদার।

এদিকে প্রতাপ মাছ বিক্রির পাওনা টাকা চাইলে গত শুক্রবার দুপুরে তাকে বাজারের পাশে ডেকে নিয়ে যায় রাজিব। পরে তার গলায় ছুরি ঠেকিয়ে মারধর করে সাথে থাকা মাছ বিক্রির ৩৫ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়। পরে এ ঘটনায় থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন তিনি।
ভুক্তভোগী প্রতাপ বিশ্বাস বলেন, আমি দূর থেকে এখানে এসে মাছ বিক্রি করি। রুবেল আমার কাছ থেকে টাকা না দিয়েই মাছ নিয়ে যায়। পরে আমি পাওনা টাকা চাইলে ডেকে নিয়ে মারধর করে। একপর্যায়ে গলায় ছুরি ঠেকিয়ে আমার মাছ বিক্রির সব টাকা নিয়ে যায়। আমি এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ করলেও পুলিশ এখনো কোনো ব্যবস্থা নেয়নি। আইনের কাছে একটাই দাবী দ্রুত অপরাধীকে আইনের আওতায় আনা হোক।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোয়ার হোসেন চৌধুরী বলেন, বিষয়টি আমি খোঁজ খবর নিচ্ছি। ভুক্তভোগী থানায় মামলা দিলে আমরা মামলা নিয়ে আইনি ব্যবস্থা গ্রহন করবো।

http://www.anandalokfoundation.com/