13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভোলার চরফ্যাসন মাদ্রাসায় অনার্স কোর্স চালু করায় এমপি জ্যাকবকে ফুলের শুভেচ্ছা

Rai Kishori
August 9, 2019 9:30 pm
Link Copied!

ভোলা প্রতিনিধি॥  ভোলার চরফ্যাসনে কারামাতিয়া কামিল( এম.এ) মাদ্রাসা শিক্ষক শিক্ষার্থী এবং অভিভাবকদের সাথে মতবিনিময় করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ¦ আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি।

শুক্রবার বাদ জুম’আ মাদ্রাসার অধ্যক্ষ’র কক্ষে এই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। মত বিনিময় সভার শুরুতে চরফ্যাসন কারামাতিয়া কামিল মাদ্রাসায় ফাজিল বিএ অনার্সকোর্স, ফাজিল বিএসসি, ফাজিল ও কামিল প্রাইভেট পরিক্ষার অনুমোদন এবং কামিল এম এ ফিকহ বিভাগ চালুর মাধ্যমে দরিদ্র শিক্ষার্থীদের ধর্মীয় বিষয়ে উচ্চতর শিক্ষার সুযোগ করে দেয়ায় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। এসময়ে তাকে ইসলামিক ক্যালিও গ্রাফিও উপহার সমগ্রী দেয়া হয়।

মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ মোঃ আশরাফ আলীর সভাপতিত্বে মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন চরফ্যাসন উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরফ্যাসন সরকারি কলেজ অধ্যক্ষ কয়ছর আহমেদ দুলাল, চরফ্যাসন পৌরসভার মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জামাল উদ্দিন মহাজন, উপজেলা আ’লীগের পরিবেশ ও বন বিষয়ক সম্পাদক এস এম মোর্শেদ, উপজেলা ওলামালীগের সভাপতি অধ্যক্ষ মাওঃ মইনুদ্দীন, সাধারন সম্পাদক মাওঃ ছিদ্দিকুর রহমান সাংগঠনিক সম্পাদক হাফেজ আবদুল মান্নান, মাদ্রাসার উপাধ্যক্ষ মাওঃ নুরুজ্জামান, সহকারী অধ্যাপক আতিকুর রহমান ,সহকারী অধ্যাপক মাওঃ নুরুল আমিনসহ সকল শিক্ষক, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

মতবিনিময় সভায় চরফ্যাসনের প্রচীন এই ধর্মীয় শিক্ষা প্রতিষ্ঠানের জন্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব কাছে একাডেমিক ভবন ও আধুনিক মানের ছাত্রাবাস নির্মাণের দাবী করেন মাদ্রাসার সহকারি অধ্যাপক মাওঃ মোঃ নুরুল আমিন। প্রধান অতিথি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এই দাবী বাস্তবায়নে ইতিবাচক সাড়া দেন।

http://www.anandalokfoundation.com/