13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

চন্দ্রগঞ্জে ভাষা শহীদদের স্মরণে আলোচনা সভা

Ovi Pandey
February 21, 2020 9:12 pm
Link Copied!

তানভীর আহমেদ রিমন, লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে একুশে ফেব্রুয়ারীর প্রথম প্রহরে রাত ১২টা ১মিনিটে বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ করা হয়েছে।

একুশে ফেব্রুয়ারীর প্রথম প্রহরে রাত ১২টা ১মিনিটে চন্দ্রগঞ্জ থানা শহরের প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানায়, প্রথমে চন্দ্রগঞ্জ থানা, এরপর চন্দ্রগঞ্জ হাইওয়ে থানা, চন্দ্রগঞ্জ প্রেসক্লাব, স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ইউনিয়ন পরিষদ, বাজার ব্যবসায়ী কমিটিসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠন। সকাল সাড়ে ৯টায় কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। কলেজের অধ্যক্ষ সরকার মো. জোবায়েদ আলীর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, চন্দ্রগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রুহুল আমিন, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন, কলেজ পরিচালনা পরিষদ সদস্য কামাল হোসেন, কামরুজ্জামান নিজাম, মো. বাবুল হোসেন, ছাত্রলীগের সভাপতি এম মাসুদ ও সাধারণ সম্পাদক সৌরভ হোসেন প্রমুখ।

এ দিকে ক্যামব্রিজ সিটি কলেজ চন্দ্রগঞ্জ ক্যাম্পাসের মিলনায়তনে জাতীয় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করা হয়েছে। দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের মধ্যে বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করা হয়। কলেজের অধ্যক্ষ জিএম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, শিক্ষাণুরাগী ও সমাজসেবক মাওলানা মো. আব্দুল কুদ্দুছ, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মো. আলী হোসেন, কলেজের পরিচালক এনামুল হক রতন ও মাওলানা আব্দুস ছাত্তার, শিক্ষক রাকিব হোসেনসহ অন্যান্যরা। পরে প্রতিযোগিদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

http://www.anandalokfoundation.com/