13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভারত মাতা মূর্তিতে খ্রিস্টানদের দেওয়া আবরণ হিন্দুদের ঐক্যবদ্ধ প্রতিবাদে খুলে দিল প্রশাসন

Rai Kishori
May 25, 2020 11:45 pm
Link Copied!

খ্রিস্টান মিশনারিদের চাপে ভারত মাতার মূর্তিকে ঢেকে দেওয়া হয়েছিল। হিন্দুদের একত্র হয়ে প্রতিবাদ করার দরুন মূর্তিকে আবার খুলে দেওয়া হয়েছে।

আজ সোমবার(২৫ মে) সকালে ভারতের তামিলনাড়ু রাজ্যের কন্যাকুমারী এঘটনা ঘটে।

জানা যায়, আজ সোমবার(২৫ মে) সকালে গ্রামবাসীরা ভারত মাতার পুজোর আয়োজন করেছিল। খ্রিস্টানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত হচ্ছে এই অভিযোগ তোলে আর এই নিয়ে বিবাদ চরমে ওঠার পর পরিস্থিতি সামাল দেওয়ার জন্য পুলিশ ঐ মূর্তি ঢাকা দিয়ে রাখেন। তারপর এলাকার হিন্দুরা এই ঘটনায় আক্রোশ প্রকাশ করে এবং একত্রিত হয়ে বিরোধিতা শুরু করে। হিন্দুদের একতার সামনের ঝুঁকতে বাধ্য হয় প্রশাসন। জাতীয় পতাকা উড়িয়ে মূর্তির উপর থেকে আবরণ সরানোর জন্য খুশি ব্যাক্ত করেন এলাকাবাসী।

বিজেপি নেতা তরুন বিজয় জানিয়েছেন যে, মাতার মূর্তি থেকে এখন ঢাকা সরিয়ে দেওয়া হয়েছে এবং হিন্দুরা জয়ী হয়েছে। বিজেপি নেতা বলেছেন ভারত মাতার জন্য লড়াইতে হিন্দুরা জয়ী হয়েছে।

তিনি আরও বলেন, আমরা জয়ী হয়েছি এবং কন্যাকুমারীর কালেক্টর মূর্তির আবরণ সরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন। বিজেপি নেতা এই ঘটনাটিকে ভারত মাতার জন্য যুদ্ধ বলে আখ্যা করেছেন।

তরুণ বিজয় এ প্রসঙ্গে বলেন, দেশপ্রেমিক গ্রামবাসীদের আমি স্যালুট জানায়। উনি বলেন, আমাদের উচিত দেশের প্রত্যেকটি শহরে ভারত মাতার মূর্তি স্থাপন করা।

http://www.anandalokfoundation.com/