ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভারতে ট্রেন লাইনচ্যুতে ৭ জন নিহত

admin
October 10, 2018 7:09 pm
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ ভারতের পশ্চিমবঙ্গের মালদা থেকে নয়াদিল্লীর যাওয়ার পথে একটি ট্রেন লাইনচ্যুত হয়ে ৭ জন নিহত ও অসংখ্য আহত হয়েছে বলে জানিয়েছে খালিজ টাইমস। রেলওয়ে এক কর্মকর্তার বরাত দিয়ে খালিজ টাইমস জানায়, উত্তর প্রদেশে দুর্ঘটনার শিকার হয় ট্রেনটি। এতে ৯টি বগি লাইনচ্যুত হয়।

রেলওয়ে মন্ত্রণালয়ের আরেকজন উর্ধ্বতন কর্মকর্তা বলেন, হারচাদপুরের কাছে নিউ ফারাক্কা এক্সপ্রেস ট্রেনের ইঞ্জিন ও ৯টি বগি লাইনচ্যুত হয়েছে। সকাল ৬টার একটু পর এ ঘটনা ঘটে। দুর্ঘটনা সম্পর্কে পুলিশের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেল আনন্দ কুমার বলেন, বগিতে আটকে পড়া দুজন ভয়ে মারা গেছেন। ক্ষতিগ্রস্ত বগিগুলো থেকে আটকে পড়াদের উদ্ধারের জন্য কাজ চলছে।

দুর্ঘটনা সম্পর্কে সংবাদ সংস্থা এশিয়ান নিউজ ইন্টারন্যাশনাল এক টুইটার পোস্টে জানায়, ইঞ্জিন ও ৯টি বগি লাইনচ্যুত হওয়ায় ৭ জন মারা গেছে ও ২১ জন আহত হয়েছে। আহতদের স্থানীয় হাসপাতালে নেওয়া হয়। বাকি যাত্রীরা বের হয়ে এসেছেন। তাদের নিয়ে যাওয়ার জন্য একটি বিশেষ ট্রেনের ব্যবস্থা করা হয়েছে। চলাচল স্বাভাবিক হতে ২৪-৩৬ ঘন্টা সময় লাগতে পারে। অন্য এক খবরে বলা হয়, দুর্ঘটনায় ৬০ জন যাত্রী আহত হয়েছে। এদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকাজনক। যে কারণে মৃতের সংখ্যা বাড়তে পারে।

http://www.anandalokfoundation.com/