13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ব্লাড ক্যান্সারে আক্রান্ত অন্তরা সাহাকে বাঁচাতে মায়ের আকুল আবেদন

Rai Kishori
April 3, 2020 1:05 pm
Link Copied!

সারাবিশ্বে সবাই আমরা একটা আতংকের ভিতর দিয়ে যাচ্ছি। যেখানে সবাই যে যার অবস্থা থেকে বেঁচে থাকা ও বাঁচানোর চেষ্টা করছি। এই বিপদের মধ্যও আপনাদের কাছে একটি বোনের বাঁচানোর জন্য আবেদন। উপরে সৃষ্টিকর্তা আর নিচে আপনার আমার সহযোগিতায় হয়তো বাচাতে পারবে একটি জীবন।

অন্তরা সাহা। দুই ভাই বোনের মধ্য সে বড়। ঝিনাইদহ কে সি কলেজের অনার্স ৩ য় বর্ষের ছাত্রী। খুবই নম্র ভদ্র আর শান্ত স্বভাবের একটি মেয়ে। একটি মধ্যবিত্ত পরিবারের মেয়ে সে।
বাড়িঃ কালীগঞ্জ মুরগীহাটা, কলেজরোড, কালীগঞ্জ, ঝিনাইদহ।

দীর্ঘদিন যাবত সে অসুস্থ। প্রায়শই তাকে ব্লাড দেয়া লাগত। ঢাকা ও ইন্ডিয়া তে ডাক্তার ও দেখানো হইছে কিন্তু তেমন কোন কিছু রোগ ধরা পরছিল না। গত চার দিন আগে ঢাকা থেকে রিপোর্ট আসে অন্তরা শরীরে মরণব্যাধি ব্লাড ক্যান্সার বাসা বেধেছে। তার পরিবারের কেউ কল্পনাও করতে পারিনি। যেহেতু দীর্ঘদিন যাবত তার চিকিৎসা চলছে অনেক টাকাই ইতিমধ্যেই খরচ হইয়ে গেছে। আর এই রোগের চিকিৎসার জন্য যে পরিমাণ টাকা দরকার সেটা ওর পরিবারের পক্ষে বহন করা সম্ভব না। দেশের যে পরিস্থিতি এর মধ্য ঢাকা বা ইন্ডিয়াতে নিয়ে ডক্টর দেখানো সম্ভব হচ্ছে না।

অন্তরার মা বলে,  এত দিন ধরে আমাদের সাধ্য মত মেয়ের চিকিৎসা চালিয়ে গেছি। এখন ওর চিকিৎসার জন্য অনেক টাকা লাগবে যেটা  আপনাদের সাহায্য ছাড়া যোগাড় করতে পারবো না।

এমতাবস্থায় কোন উপায়ন্ত না পেয়ে আপনাদের নিকট স্বরনাপন্ন হয়েছি। এই বিপদের মধ্য আমার পরিবারের দিকে সহযোগিতার হাতটা বাড়িয়ে দিয়ে আমার সন্তানটাকে এই মরণব্যাধির হাত থেকে রক্ষা করতে সাহায্য করুন।

নিচে সাহায্য পাঠানোর নাম্বার দেওয়া হলো,

বিকাশঃ- ০১৭০৩-৭৭১১৬৪.
অন্তরার মা এর নাম্বারঃ- ০১৭৩৯-৩৯৩৯২২.

যেকোনো প্রয়োজনে আপনারা অন্তরার মা এর সঙ্গে কথা বলতে পারেন অথবা মামাকে জানাতে পারেন (০১৯১৪-৩০৬০৬৪).

http://www.anandalokfoundation.com/