13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ভারতের অর্থনীতি শক্তিশালী করায় পুরো বিশ্ব মোদীর জন্য পাগল -রেহাম খান

Rai Kishori
April 3, 2020 2:57 pm
Link Copied!

মোদী যেখানে যায়, জনগণ তাকে শ্রদ্ধা করে। মোদী হিন্দুস্তানকে বিশ্বের সামনে তুলে ধরেছেন। সৌদি বিনিয়োগ করেছে। যুক্তরাজ্য ভারতের সাথে রয়েছে, যুক্তরাষ্ট্র ভারতের প্রতি আগ্রহী। ভারতের অর্থনীতি শক্তিশালী করেছেন মোদী। আজ পুরো বিশ্ব মোদীর জন্য পাগল। ভিডিওতে এসব কথা বলেন পাক প্রধানমন্ত্রী ইমরানের প্রাক্তন স্ত্রী রেহাম খান।

রেহাম খানের একটি ভিডিও প্রকাশ পেয়েছে যার মধ্যে তিনি নিজের কথা রেখেছেন। ভিডিওতে রেহাম বলেছেন, “লোকেরা আজ মোদী সরকারকে কেন চায় এবং কেন তারা তাদের সাথে সম্পর্ক নষ্ট করতে চায় না, কারণ ভারতের অর্থনীতি শক্তিশালী হয়েছে।” সৌদি বিনিয়োগ করেছে।

তার প্রাক্তন স্বামী ও পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানকে পাকিস্তানের অর্থনৈতিক অবস্থা নিয়ে প্রশ্ন করেছেন। ইমরান খান ক্রিকেট জগৎ থেকে রাজনৈতিক জগতে নেমেছেন। কিন্তু উনার সমস্যা যেন বেড়েই চলেছে। প্রধানমন্ত্রী হওয়ার আগে নতুন পাকিস্তান গড়ার কথা বলেছিলেন ইমরান খান। কিন্তু এখন বিশ্বব্যাপী যে আর্থিক মন্দা শুরু হয়েছে তার সবথেকে বড়ো শিকার হয়েছে পাকিস্তান।

ইমরান খান ও পাকিস্তানকে আক্রমন করে রেহাম বলেছিলেন, “সংযুক্ত আরব আমিরাতে মোদী মেডেল পেলে আপনি সমস্যায় পড়েছেন।” আপনি আবার ভিক্ষা করছেন, আপনি বলবেন যে আপনি যদি তদের পা ধরেন তবে কীভাবে আপনার শ্রদ্ধা করবে অন্যরা।

জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০  অনুচ্ছেদ অপসারণের পরে পাকিস্তান ক্ষুব্ধ হয়েছে। ইমরান খান ক্রমাগত ভারতের বিরুদ্ধে বিষ প্রয়োগ করছেন এবং কাশ্মীরে সহিংসতা তৈরি করার চেষ্টা করছেন, যদিও ভারতীয় সুরক্ষা বাহিনী এবং গোয়েন্দা সংস্থাগুলি তাকে ব্যর্থ করতে সফল হচ্ছে।

http://www.anandalokfoundation.com/