13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাল্য বিয়ের অপরাধে আগৈলঝাড়ায় বরসহ তিনজনকে ৬ মাসের সাজা

Rai Kishori
July 4, 2020 3:10 pm
Link Copied!

আগৈলঝাড়া প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় বাল্য বিয়ের অপরাধে বরসহ তিনজনকে ৬ মাসের সাজা দিয়েছে ভ্রাম্যমান আদালতের বিচারক।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার রত্নপুর ইউনিয়নের ঐচারমাঠ গ্রামের মৃত. মৃত্যুঞ্জয় মল্লিকের ছেলে মৃদুল মল্লিকের সাথে শুক্রবার রাতে কালকিনি উপজেলার চরবাহাদুরপুর গ্রামের জগদীশ মন্ডলের মেয়ে ও সিটিখান গার্লস স্কুলের ৯ম শ্রেনীর ছাত্রী কেয়া মন্ডলের বিয়ের প্রস্তুতি চলছিল ছেলের বাড়িতে বসে।

গোপন সংবাদের ভিত্তিতে এসআই সুশান্ত কুমার ওই বাড়িতে গিয়ে বাল্যবিয়ে বন্ধ করে দেয়। এবং বর মৃদুল মল্লিক, তার মা স্বরষতী মল্লিক ও স্থানীয় মধুসুদন মল্লিকের ছেলে সুব্রত মল্লিককে বিয়ের আসর থেকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন। গ্রেফতারকৃতদের শুক্রবার রাতেই বরসহ ওই তিনজনকে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলামের আদালতে হারিজ করা হলে তাদের বাল্য বিয়ের অপরাধে প্রত্যেককে ৬ মাস করে সাজা দেয় ভ্রাম্যমান আদালত। সাজাপ্রাপ্ত তিনজনকে আজ শনিবার সকালে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এসআই সুশান্ত কুমার সাংবাদিকদের বলেন, বাল্যবিয়ে হওয়ার গোপনে সংবাদ পেয়ে শুক্রবার রাতে বরসহ তিনজনকে গ্রেফতার করা হয়। পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে বিচারক তাদের ৬মাসের সাজা দেয়। তাদের আজ শনিবার সকালে বরিশাল জেল হাজতে প্রেরন করা হয়েছে।

এব্যাপারে ভ্রাম্যমান আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী রওশন ইসলাম বলেন, বাল্য বিয়ে করার অপরাধে বর মৃদুল মল্লিকসহ তিনজনকে ৬মাসের সাজা দেওয়া হয়েছে।

http://www.anandalokfoundation.com/