ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

বাংলাদেশে সকল ধর্মের মানুষের অধিকার সমান -পরিবেশমন্ত্রী

পিআইডি
December 23, 2022 5:11 pm
Link Copied!

বাংলাদেশে সকল ধর্ম ও বর্ণের মানুষের অধিকার সমান। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের একটি ধর্ম নিরপেক্ষ দেশ উপহার দিয়েছিলেন। তাই সকল ধর্মের মানুষ সমান সুযোগসুবিধা ভোগ করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার সকলের জন্য সমান সুযোগ সুবিধা নিশ্চিত করেছে, তাই সকলে সমানভাবে উন্নতি করছে।

আজ মৌলভীবাজারে বড়লেখা উপজেলা পরিষদ মিলনায়তনে খ্রিস্টান ধর্মালম্বীদের শুভ বড়দিন, ২০২২ উদ্‌যাপন উপলক্ষ্যে ৪৭টি গীর্জার অনুকূলে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর কর্তৃক বরাদ্দকৃত ২৩ দশমিক ৫০০ মেট্রিক টন জি.আর চাল বিতরণ অনুষ্ঠানে ঢাকাস্থ সরকারি বাসভবন হতে ভার্চুয়ালি যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন ।

উপস্থিত খ্রিষ্টান ধর্মাবলম্বীদের বড়দিনের শুভেচ্ছা জানিয়ে পরিবেশমন্ত্রী বলেন, সরকার আপনাদের সন্তানদের জন্য নিয়মিতভাবে প্রয়োজনীয় শিক্ষা উপকরণসহ বিশেষ সুযোগ সুবিধা প্রদান করছে। যেকোনো প্রয়োজনে সরকার আপনাদের অন্যান্য প্রয়োজনীয় সহায়তা প্রদান করবে।

বড়লেখা উপজেলা নির্বাহী অফিসার সুনজিত কুমার চন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ তাজউদ্দীন এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা উবায়েদ উল্লাহ খান প্রমুখ।

http://www.anandalokfoundation.com/