ঢাকা

ফুলবাড়ীতে বাংলা নববর্ষ উপলক্ষে মঙ্গল শোভাযাত্রা

Link Copied!

‘নতুন দিনের নতুন আলোয় নতুন জীবন গড়ি, জরাজীর্ণতা ও সাম্প্রদায়িকতা ভুলে সম্প্রীতির হাত ধরি’ এই শ্লোগানকে ধারণ করে প্রত্যাশার নতুন বছর বাংলা নববর্ষ ১৪২৯ কে বরণ করতে বালারহাট সার্বজনীন দূর্গা মন্দির থেকে মঙ্গল শোভাযাত্রা শুরু হয়।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় মঙ্গল শোভাযাত্রার শুভ উদ্ধোধন করেন নাওডাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম বন্ধন।

বালারহাট সার্বজনীন দূর্গা মন্দির কমিটির আয়োজনে ও নাওডাঙ্গা প্রমোদারঞ্জন মহার্চনা সংঘের সহযোগিতায় মঙ্গল শোভাযাত্রাটি কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার বালারহাট দূর্গা মন্দির, নাওডাঙ্গা বিষ্ণু মন্দির ও শিমুলবাড়ী এলাকার দোল মন্দিরসহ ঐ এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে মঙ্গল শোভাযাত্রাটি বালারহাট কেন্দ্রীয় মন্দিরে এক আলোচনায় সভায় অংশ নেয়।

সভায় বালারহাট সার্বজনীন দূর্গা মন্দির কমিটির সভাপতি প্রদীপ কুমার ভট্টাচার্যের সভাপতিত্বে বক্তব্য রাখেন লালমনিরহাট বানিয়ার দীঘী এসকন মন্দিরের সাধারণ সম্পাদক পূজ্য চৈতন্য সেবক দাস ব্রহ্মচারী, নাওডাঙ্গা প্রমোদারঞ্জন মহার্চনা সংঘের সাবেক সভাপতি সৌরেন্দ্র চন্দ্র গোস্বামী, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি রবীন্দ্র নাথ রায় ও সাধারণ সম্পাদক সুনীল চন্দ্র রায়, নাওডাঙ্গা প্রমোদারঞ্জন মহার্চনা সংঘের সভাপতি শুশীল কুমার রায় ও সাধারণ সম্পাদক রতন চন্দ্র রায় প্রমূখ।

http://www.anandalokfoundation.com/