ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ফরিদপুরে ওয়ালটনের আর্থিক সুবিধা পেল মৃত ক্রেতার পরিবার

Link Copied!

ফরিদপুরের মধুখালী ওয়ালটন প্লাজা থেকে কিস্তিতে পণ্য কেনার পর মৃত্যু বরন করাতে তার পরিবারের হাতে নগদ পঞ্চাশ হাজার টাকা তুলে দিল ওয়াল্টন গ্রুপ।মৃত ব্যাক্তির নাম রেজাউল করিম মোল্যা(৪২)।শুধু তাই না পাওনা টাকা মওকুফ করে তুলে দেওয়া হয়েছে আর্থিক এই সুবিধা।

বুধবার দুপুর তিনটার দিকে মধুখালী উপজেলার চরবামুন্দী জামে মসজিদ প্রঙ্গনে এক দোয়া মাহফিলের মাধ্যমে এই টাকা হস্তান্তর করা হয় মৃত ব্যাক্তির পরিবারকে।মৃত ব্যাক্তির পরিবারের পক্ষ থেকে টাকা গ্রহন করেন তার ছেলে স্বাধীন মোল্যা।

জানা যায়,গত নভেম্বরের ২২ তারিখে মৃত রেজাউল করিম মধুখালী ওযালটন প্লাজা থেকে ১৪২০০(চৌদ্দ হাজার দুইশত) টাকা মুল্যের একটি পন্য ৫০০০(পাঁচ হাজার) টাকা নগত ডাউন পেমেন্ট দিয়ে ক্রয় করে। এর পরে সে গত ডিসেম্বরের ২৩ তারিখে আকস্মিক মারা যান।এ অবস্থায় মৃতের পরিবারের পাশে দাঁড়াল দেশের শীর্ষস্থানীয় ইলেক্ট্রনিক্স জায়ান্ট গ্রুপ ওয়ালটন। মারা যাওয়ার মাত্র ১০ দিনের মধ্যেই ওয়াল্টন গ্রুপ তার পরিবারকে এই আর্ সহায়তা প্রদান করল।থ

ওয়ালটন মধুখালী বাজার প্লাজার ব্যবস্থাপক বাবুল হোসেন বলেন, ‘আমাদের প্লাজা থেকে কিস্তিতে পণ্য ক্রয়ের কিছুদিনের মধ্যে অনাকাঙ্খিতভাবে মারা যান রেজাউল করিম মোল্যা। এ অবস্থায় ওয়ালটনের কিস্তি সুরক্ষা প্রকল্পের আওতায় রেজাউল করিম মোল্যার পরিবারকে বকেয়া টাকা মওকুফসহ আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।’

দোয়া মাহফিল ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,ওয়াল্টনের ফরিদপুর জোনের আরএসএম আব্দুস সেলিম,আরসিএম আমিনুল ইসলাম।আরো উপস্থিত ছিলেন মেগচামী ইউপি চেয়ারম্যান সাব্বির উদ্দিন শেখ ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ।

http://www.anandalokfoundation.com/