13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

করোনায় প্রাণ হারালেন আরেক সম্মুখ যোদ্ধা নিরোদ চন্দ্র মণ্ডল

Rai Kishori
June 2, 2020 9:41 pm
Link Copied!

করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণের শুরু থেকে একক পেশা হিসেবে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছেন বাংলাদেশ পুলিশের সদস্যরা।  প্রতিরোধে দায়িত্ব পালনকালে করোনায় আক্রান্ত হয়ে জীবন দিলেন শ্রী নিরোদ চন্দ্র মণ্ডল (৫২) নামে আরও এক পুলিশ সদস্য। তিনি ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগে পল্লবী জোনে স্টেনোগ্রাফার হিসেবে কর্মরত ছিলেন।নিরোদ চন্দ্র মণ্ডল

করোনা পজেটিভ হওয়ায় তিনি কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন।

গতকাল সোমবার (০১ জুন) দুপুরে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। তার বাড়ি ফরিদপুর জেলায়। তিনি স্ত্রী, এক কন্যা ও এক ছেলেসহ অনেক আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

পুলিশের ব্যবস্থাপনায় তার মরদেহ গ্রামের বাড়িতে পাঠানো হয়। সেখানে ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে ধর্মীয় বিধান অনুযায়ী অন্ত্যেষ্টিক্রিয়া সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, জনগণের সেবা ও সুরক্ষা নিশ্চিত করতে গিয়ে মঙ্গলবার (০২ জুন) পর্যন্ত বাংলাদেশ পুলিশের বিভিন্ন পর্যায়ের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ ৫৩৩৩ জন গর্বিত সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমান করোনাকালে জনগণের সুরক্ষা নি‌শ্চিত কর‌তে গি‌য়ে এ যাবত বাংলাদেশ পুলিশে কর্মরত ১৬ জন বীর সদস্য আত্মোৎসর্গ কর‌লেন।

http://www.anandalokfoundation.com/