জেনে নিন আপনার রাশিফল

    নিউজ ডেস্ক
    November 25, 2021 6:43 am
    Link Copied!

    প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে, তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। জেনে নিন আপনার রাশিফল।

    মেষঃ নিজের মেধা দিয়ে কাজ করুন। আজকের দিনে ভাই বোনদের থেকে বিশেষ সুবিধা পেতে পারেন। মানুষের থেকে প্রশংসা পাবেন আজকে। গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযগে সম্পর্ক ভালো হবে।

    বৃষভঃ পরিবারের সকলের সঙ্গে অর্থ সঞ্চয়ের বিষয়ে আলোচনা করতে পারেন। বাড়ির বাইরে যাওয়ার আগে বড়দের থেকে আশীর্বাদ নিন। দূরের যাত্রা কষ্টকর হলেও, যোগাযোগ বাড়বে। ব্যস্ততার মাঝে সময় বের করে রাতে সুন্দর একটি ডিনারে যেতে পারেন।

    মিথুনঃ কর্মক্ষেত্রে বিশেষ কিছু করতে পারবেন। আপনার ভদ্র ব্যবহার সকলের থেকে প্রশংসা কুড়াবে। ফাঁকা সময়ে মায়ের সেবা করুন। আজকের দিনে আর্থিক দিক থেকে উন্নতির সম্ভাবনা রয়েছে।

    কর্কটঃ কর্মক্ষেত্রে একটি মনোরম পরিবেশ পাবেন। চারপাশের পরিবেশ আপনাকে আনন্দ দেবে। কাজের চাপ বাড়ায় পরিবারের সদস্যদের সঙ্গে কিছু সমস্যা হতে পারে। দেরী করে বাড়ি ফিরলে, পরিবারের লোকেরা অসন্তুষ্ট হতে পারে।

    সিংহঃ ছোট সফর আরামদায়ক হবে। বেশি রাগ করলে পরিবারের সদস্যদের সঙ্গে সমস্যা হতে পারে। ফাঁকা সময়ে যোগ ব্যায়াম করতে পারেন। হঠাৎ কিছু অর্থের আগমন হতে পারে।

    কন্যাঃ প্রযুক্তির সঙ্গে মানিয়ে নিয়ে চলুন। বাসস্থানে বিনিয়োগ লাভজনক হবে না। কাজ ফেলে না রেখে, আজই শেষ করুন। সামাজিক অনুষ্ঠানে অংশ নেওয়ার ফলে, গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ বাড়বে।

    তুলাঃ বাড়িতে অনুষ্ঠানের আয়োজন করতে পারেন। বিদেশে ব্যবসা থাকলে, আর্থিক দিক থেকে লাভবান হবেন। মদ্যপান থেকে দূরে থাকলে শরীর ভালো থাকবে। আজকের দিনে জমি সংক্রান্ত কাজে অনেক অর্থ ব্যয় হতে পারে।

    বৃশ্চিকঃ কোন প্রতিবেশির সঙ্গে ঝগড়া করে মেজাজ খারাপ হতে পারে। খাওয়ার সময় সাবধানে খাবেন। জীবনে চলতে থাকা অশান্তি মাঝে কিছুটা শান্তি পেতে পারেন। আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন আজ।

    ধনুঃ বন্ধুদের সঙ্গে বাইরে বেরোলে মন ভালো থাকবে। মন ভালো রাখতে আকর্ষণীয় কিছু পড়ুন। অফিসে কিছুটা ভালো সময় কাটবে। ভাই বোনদের সাহায্যে আর্থিক দিক থেকে শক্তিশালী হবেন।

    মকরঃ পরিবারের কেউ সময় কাটাতে চাইলেও, আপনি তা দিতে পারবেন না। আজকের দিনে সবকিছু আপনার পক্ষে থাকবে। পরিবারের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারবেন আজকে। সন্ধ্যের সময় বন্ধুদের সঙ্গে বেরোলে ভালো সময় কাটবে।

    কুম্ভঃ ব্যস্ততার মাঝে সময় বের করে, পরিবারের সঙ্গে কিছুটা সময় কাটান। কোন কাজে চট করে মন খারাপ করবেন না। ঘুরতে যেতে পারেন আজ। ব্যবসার জন্য কাছের কেউ সাহায্য করতে পারে।

    মীনঃ কর্মক্ষেত্রে সবকিছু আপনার পক্ষে থাকবে। নিজের উজ্জ্বল দিকটি সকলের সামনে তুলে ধরুন। বাচ্চাদের সঙ্গে সুন্দর সন্ধ্যে কাটবে। বাচ্চাদের পুরস্কার গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত হয়ে আনন্দ পাবেন।