13yercelebration
ঢাকা

পাটকেলঘাটায় সংবর্ধনা ও সনদ বিতরণ

admin
December 23, 2016 10:52 pm
Link Copied!

এস.এম মফিদুল ইসলাম, পাটকেলঘাটা প্রতিনিধি:
চক্রবাক সঙ্গীত বিদ্যালয়ের ৩০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলে পাটকেলেশ্বরী তীর্থেেত্র দিনব্যাপী সনদপত্র বিতরণ,গুনীজন সংবর্ধনা ও সাস্কৃতিক অনুষ্ঠান শুক্রবার অনুষ্ঠিত হয়েছে।

সকাল ১০টা থেকে সঙ্গীত বিদ্যালয়ের শিক্ষার্থীদের লিখিত, মৌখিক পরীক্ষা ও ফলাফল দেওয়া হয়।

দুপুরের পরে  নারায়ন চন্দ্র সাধু’র সভাপতিত্বে আলোচনা সভা ও গুনীজন সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, প্রধান অতিথি শেখ আব্দুস সালাম, বাংলাদেশ বেতার খুলনা, বিশেষ অতিথি ছিলেন, অশোক কুমার দে খুলনা বেতারের গীতিকার ও সংগীত পরিচালক, ইয়াছীন হোসেন বিশিষ্ট সংগীত শিক, পূণ্য চন্দ্র সরকার, খুলনা বেতার, স্বপন কুমার শীল, সংগীত শিক, থানা শিক্ষা অফিসার সঞ্জয় মন্ডল, প্রশান্ত রায় সহকারী অধ্যাপক কুমিরা মহিলা ডিগ্রী কলেজ, বাবলুর রহমান, প্রধান শিক আমিরুন্নেছা মাধ্যমিক বিদ্যালয়, আশরাফ হোসেন সাংবাদিক প্রমূখ।

এসময় আরো উপস্থিত ছিলেন, প্রভাষক নাজমুল হক, পাটকেলেশ্বরী তীর্থেেত্র বিদ্যাপীঠের অধ্য কৃষ্ণপদ ঘোষ, দিলীপ ভট্টাচার্য্য, সুভাস কর্মকার, নীলা বিশ্বাস, উদায়ন বিট, উমাপদ মন্ডল, টুম্পা বিট, অনুপমা বিশ্বাস, বিথিকা ঘোষ, অমিত ঘোষ, নির্মল দাশ শান্তা পাল। সভায় সফল চিকিৎসা সেবা, মানব সেবক ও সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য লোকনাথ নার্সিং হোমের পরিচালক পুলক কুমার পাল ও সঙ্গীতে বিশেষ অবদানের জন্য অশোক কুমার বিশ্বাস কে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়। ৮৪জন শিক্ষার্থীকে সনদ পত্র বিতারন ও ১০ জন গনী শিক্ষার্থীতে পুরস্কৃত করা হয়।

এছাড়া লোকনাথ নার্সিং হোমের উদ্যোগে সকাল ১০টা থেকে ফ্রি মেডিকেল ক্যাম্পের মাধ্যমে চিকিৎসা সেবা দেওয়া হয়। অনুষ্ঠানটি পরিচালনা করে বিশ্বজিৎ দাশ। সমগ্র অনুষ্ঠানের ব্যবস্থাপনায় ছিলেন চক্রবাক সঙ্গীত বিদ্যালয়ের অধ্য ডাঃ সুমন কুমার দাশ (নির্মল) ও বেতার শিল্পী।

 

 

 

http://www.anandalokfoundation.com/