13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

মৌলভীবাজারে ১৭শত অসহায় পরিবারের মাঝে খাদ্যদ্রব্য ও পিপিই বিতরণ পরিবেশমন্ত্রীর

Rai Kishori
April 1, 2020 12:17 pm
Link Copied!

মৌলভীবাজার জেলার বড়লেখা ও জুড়ী উপজেলার ১৭শত অসহায় পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করেছেন পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন।

আজ বুধবার ১ এপ্রিল, ২০২০ খ্রি. পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রীর ব্যক্তিগত উদ্যোগে তাঁর নির্বাচনী এলাকায় এসব বিতরণ করা হয়।

স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দের মাধ্যমে মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ১০ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার ১১ শত পরিবার এবং জুড়ী উপজেলার ৬ টি ইউনিয়নের ৬শত দরিদ্র পরিবারের মাঝে খাদ্যদ্রব্য বিতরণ করা হয়।

এসময় প্রত্যেক পরিবারকে ১০ কেজি চাল, ৫ কেজি আলু ও ২ কেজি ডাল বিতরণ করা হয়। এর পূর্বে পরিবেশ মন্ত্রীর নিজ উদ্যোগে করোনা ভাইরাস থেকে ডাক্তার ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য মৌলভীবাজারের সিভিল সার্জন অফিস, হাসপাতাল, বড়লেখা ও জুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১শত ব্যক্তিগত সুরক্ষা উপকরণ (পিপিই) বিতরণ করা হয়।

ত্রাণ বিতরণ উপলক্ষে এক ভিডিও বার্তায় পরিবেশ মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার ইতিমধ্যে দরিদ্র, অসহায় ও দিনমজুর পরিবারের মাঝে পর্যাপ্ত খাদ্য সাহায্য বিতরণ করেছে। অসহায় মানুষের জন্য সরকারের এ ত্রাণ সহায়তা চলমান থাকবে। তাঁর নির্বাচনী এলাকার জনগণকে হতাশাগ্রস্ত না হওয়ার আহ্বান জানিয়ে পরিবেশ মন্ত্রী বলেন, আমি সব সময়ই আপনাদের পাশে আছি, আল্লাহর রহমতে আমার এলাকার কেউ না খেয়ে থাকবে না।

জরুরী প্রয়োজন ছাড়া কোনো অবস্থায়ই ঘরের বাইরে না যাওয়ার অনুরোধ জানিয়ে মন্ত্রী বলেন, একান্ত প্রয়োজনে বের হলে সামাজিক দূরত্ব বজায় রেখে চলাচল করতে হবে। তিনি বলেন, সকলের সহযোগিতায় সরকার করোনাভাইরাস মোকাবিলায় সক্ষম হবে।

http://www.anandalokfoundation.com/