13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নরপিশাচ নরেন্দ্র মোদিকে বাংলাদেশে দেখতে চাই না -ববি হাজ্জাজ

Rai Kishori
March 3, 2020 5:13 pm
Link Copied!

“মানুষের মুখোশপরা এক নরপিশাচের নাম নরেন্দ্রমোদি। গুজরাতের দাঙ্গা থেকে শুরু করে আজ পর্যন্ত সে মানবতার বা মনুষ্যত্বের কোন পরিচয় দেয় নাই। এমন এক পিশাচকে আমাদের এই পবিত্র দেশের মাটিতে দেখতে চাইনা। একমাত্র ভারতের দালাল সরকারের দ্বারাই সম্ভব নৃশংস অত্যাচারী মোদিকে আমন্ত্রণ জানানো।” বলেছেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম এর চেয়ারম্যান ববি হাজ্জাজ।

আজ ৩ মার্চ, ২০২০ বেলা ১১টায়, জাতীয় প্রেসক্লাবের সম্মুখে এনডিএম’র অংগ ও সহযোগী সংগঠন জাতীয়তাবাদী গণতান্ত্রিক যুব আন্দোলন আয়োজিত বিক্ষোভ সমাবেশ তিনি একথা বলেন।

এই বিক্ষোভ সমাবেশের ডাক দেয়া হয় ভারতের বিজেপি দ্বারা মুসলমান জনগোষ্ঠীর উপর আক্রমন ও অত্যাচারের বিরুদ্ধে আর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতায়।

কয়েক শত তরুণ যুবনেতা কর্মী নিয়ে দলনেতা ববিহাজ্জাজ বক্তব্য রাখেন। তিনি বলেন “ভারত আমাদের প্রতিবেশী, অর্থনৈতিক অংশীদার, এবং ভারতের জনগণ আমাদের সর্বদা বন্ধু, কিন্তু এই জালিম বিজেপি সরকার যেমন মানবতার শত্রু, তেমনি তারা গণতন্ত্র আর ভারতের শত্রু। বিশ্ব মুসলিম উম্মাহর শত্রু, এবং আমাদের দেশের শত্রু। ভারতে মুসলমানদের উপর এই পৈশাচিক আক্রমনের বিরুদ্ধে বিশ্বজনগণের সোচ্চার হতে হবে, এবং বাংলাদেশের জনগণকেও হুশিয়ার হতে হবে।”

বিক্ষোভ সমাবেশে আরো উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলন-এনডিএম কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্যবৃন্দ, এনডিএম’র অংগও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা এবং দেশের বিভিন্নস্থান থেকে বিক্ষোভ সমাবেশে অংশগ্রহণ করতে আসা এনডিএম’র নেতাকর্মীরা।

http://www.anandalokfoundation.com/