13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

করোনা প্রতিরোধক সরঞ্জাম প্রদান, খাদ্যসামগ্রী বিতরণ ও সনাতনী সৎকার টিম গঠন

Rai Kishori
May 28, 2020 11:08 pm
Link Copied!

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকে : মাদারীপুরে নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাস্টের উদ্যোগে করোনা প্রতিরোধক সরঞ্জাম (পিপিই, মাস্ক, গেঞ্জি, টুপি, হ্যান্ডস্যানিটাইজার), খাদ্যসামগ্রী বিতরণ ও সনাতনী সৎকার টিম গঠন করা হয়েছে।

বুধবার(২৭ মে) দুপুরে মাদারীপুর জেলার ডাসার থানার নবগ্রামে প্রতিষ্ঠিত নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাস্টের অফিসে এসব বিতরণ ও সৎকার টিম গঠন করা হয়।

ট্রাস্টের প্রতিষ্ঠাতা শ্রী ধীরেন্দ্র নাথ হালদারের সভাপতিত্বে সামাজিক দূরত্ব বজায় রেখে অনুষ্ঠানের শুভ সূচনা করেন প্রতিষ্ঠাতার সহধর্মিনী শ্রীমতি বীণা রানী হালদার।

এসব করোনা প্রতিরোধক স্বাস্থ্যসুরক্ষা সামগ্রী ও খাদ্যসামগ্রী উপকরণ ডাসার, কালকিনি, কোটালীপাড়া, গৌরনদী ও আগৈলঝাড়া এলাকার সংবাদকর্মী, সমাজকর্মী, জনপ্রতিনিধি, পল্লী চিকিৎসক, ইজিবাইক চালক, ভাড়ায় মোটরসাইকেল চালক, ভ্যান-রিক্সাচালক ও শ্রমজীবি মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কালকিনি উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা কাজী মাহমুদুল হাসান দোদুল, বিশেষ অতিথি ছিলেন নবগ্রাম ইউপি চেয়ারম্যান বিভূতি ভূষণ বাড়ৈ, সাবেক চেয়ারম্যান ও অব: শিক্ষক পুলিন বিহারী সরকার, ট্রাস্টের সভাপতি বিমল চন্দ্র হালদার, ট্রাস্টের প্রতিষ্ঠাতার বড় জামাতা বরিশালের ডা. গৌতম ঘরামী, বৈশাখী টিভির মাদারীপুর প্রতিনিধি অধ্যাপক নিত্যানন্দ হালদার,কালকিনি প্রেসক্লাব সভাপতি মো. মিজানুর রহমান প্রমুখ।

ট্রাস্টের সাধারণ সম্পাদক দেবাশীষ মন্ডলের সঞ্চালনায় বক্তব্য রাখেন জহরের কান্দি মা:বি: প্রধান শিক্ষক দেবাশীষ সরকার, মুশুরিয়া মা:বি: প্রধান শিক্ষক সুখরঞ্জন সরদার, শশিকর স:প্রা:বি: প্রধান শিক্ষক জয়ন্ত হালদার, মেম্বর বাবুল জয়ধর, আওয়ামীলীগ নেতা নিখিল মন্ডল, বাঁকাই আওয়ামীলীগ নেতা সুধীর হালদার, সমাজসেবক দীজেন হাওলাদার, জনকল্যাণ সুরসঙ্গীত একাডেমীর শিক্ষক রজত লাল হালদার, পল্টু রঞ্জন তালুকদার, জনকল্যাণ কিন্ডারগার্টেন-১ শিক্ষক বলরাম বৈদ্য, নবগ্রাম ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি বিপ্লব মন্ডলসহ অন্যান্য সমাজসেবক ও নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আগৈলঝাড়া উপজেলা সৎকার টিম সদস্য, আগৈলঝাড়া প্রেসক্লাবের সাবেক সভাপতি অপূর্ব লাল সরকার, টিম সমন্বয়কারী শচীন্দ্র নাথ মল্লিক ও সদস্য সাংবাদিক জগদীশ মন্ডল প্রমুখ।

পরে নবগ্রাম জনকল্যাণ সেবাশ্রম ট্রাস্টের পরিচালক সমাজসেবক প্রকাশ হালদার ও প্রবীণ হালদার ডাসার, কালকিনি, কোটালীপাড়া, গৌরনদী ও আগৈলঝাড়া এলাকার সংবাদকর্মী, সমাজকর্মী, জনপ্রতিনিধি, পল্লী চিকিৎসক, ইজিবাইক চালক, ভাড়ায় মোটরসাইকেল চালক, ভ্যান-রিক্সা চালক ও শ্রমজীবি মানুষের মাঝে করোনা প্রতিরোধক সরঞ্জাম, পিপিই প্রভৃতি বিতরণ করেন।

এছাড়া তাদের উদ্যাগে প্রথমে ঢাকায় এবং পরে কালকিনি উপজেলায় করোনায় মৃত সনাতনীদের সৎকারের জন্য ২০ সদস্য বিশিষ্ট সৎকার টিম গঠন করা হয়।

http://www.anandalokfoundation.com/