ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

দীপ্ত টিভির সাতক্ষীরা প্রতিনিধি রঘুনাথ খাঁকে গ্রেফতার দেখানো হয়েছে

Link Copied!

দীপ্ত টিভির সাতক্ষীরা প্রতিনিধি রঘুনাথ খাঁকে গ্রেফতার দেখানো হয়েছে।
সাতক্ষীরার দেবহাটার সাংবাদিক রঘুনাথ খাঁর স্ত্রী সুপ্রিয়া রানী খাঁ জানান, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে সাতক্ষীরা বড়বাজার সড়কের ডে নাইট কলেজ মোড় থেকে, আইন প্রয়োগকারী সংস্থার পরিচয়ে রঘুনাথ খাঁকে তুলে নেওয়া হয়। সুপ্রিয়া রানী আরও জানান, সংবাদ সংগ্রহের কাজে এদিন সকালে রঘুনাথ খাঁ একটি ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে দেবহাটায় খলিশাখালী এলাকায় যান। এই ঘটনার প্রায় সাত ঘণ্টা পর, বিস্ফোরক দ্রব্য ও বিশেষ ক্ষমতা আইনে মামলা গ্রেফতার দেখানো হয়েছে সাংবাদিক রঘুনাথ খাঁকে। রঘুনাথ খাঁ বেসরকারি দীপ্ত টিভির সাতক্ষীরা প্রতিনিধি।
পুলিশ জানিয়েছে, সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যায় খলিশাখালী এলাকা থেকে বোমা সাদৃশ্য বস্তুসহ রঘুনাথ খাঁ এবং আরও দুই জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ও বিস্ফোরক দ্রব্য আইনে মামলা হয়েছে।
রঘুনাথ খাঁকে বহনকারী মোটরসাইকেলের চালক আব্দুল কুদ্দুস জানান, তিনি রঘুনাথ খাঁকে নিয়ে দেবহাটার খলিশাখালী এলাকায় গিয়েছিলেন। সেখানে রঘুনাথ খাঁ মোবাইলে কিছু ছবি তোলেন। ফিরে এসে তিনি বড়বাজারে বাজার করেন। বাজার নিয়ে ফিরে আসার পথে পিএন স্কুলের সামনে তাদের গতিরোধ করেন আইন প্রয়োগকারী সংস্থার পরিচয়দানকারী লোকজন। পরে তাকে বাইক থেকে নামিয়ে নিয়ে যাওয়া হয়।
http://www.anandalokfoundation.com/