ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে যুবলীগ নেতা নয়নকে কুপিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন

Link Copied!

ঝিনাইদহে ইউনিয়ন যুবলীগ নেতা নয়ন ইসলামকে কুপিয়ে হত্যা চেষ্টার প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার দুপুরে ঝিনাইদহ প্রেসক্লাবের সামনে থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে পায়রা চত্বরে গিয়ে শেষ হয়। পরে সেখানে মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

ঘন্টাব্যাপী এ মানববন্ধনে ব্যানার, ফেস্টুন ও লিফলেট নিয়ে সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের বিভিন্ন শ্রেণী পেশার কয়েকশত মানুষ অংশ নেয়। সেসময় ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, জেলা যুবলীগের আহবায়ক আশফাক মাহমুদ জন, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান শিকদার, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি মোদাচ্ছের হোসেন, জেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জয়নাল আবেদীন, শামসুল মন্ডল, সুলaর আলমসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

বক্তরা, সন্ত্রাসী বিপ্লবসহ জড়িত সকলকে দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তি ও বিচারের দাবি জানান। অবিলম্বে আসামীদের গ্রেফতার করা না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচির হুশিয়ারী দেন তারা। এসময় আহত নয়নের পিতা কান্নাজড়িত কন্ঠে বলেন, আমার মত আর যেন কোন পিতার চোখের সামনে এমন কোন ঘটনা দেখতে না হয়। বিপ্লব বাহিনীর অত্যাচারে সাধারন মানুষ অতিষ্ঠ হয়ে আজ রাস্তায় নামতে বাধ্য হয়েছে।

উল্লেখ্য, গত ২৮ ডিসেম্বর বুধবার রাতে সদর উপজেলার বয়ড়াতলা বাজার হতে কালীচরণপুর ইউনিয়নের বদনপুর নিজ গ্রামের বাড়িতে ফেরার পথে ফকিরপাড়া নামক স্থানে পৌঁছালে বিপ্লবের নেতৃত্বে সন্ত্রাসী আলমগীর, আলীরাজ, আসর, আব্বাছসহ বেশ কয়েকজন নয়ন ও বাবলুর পথে গতিরোধ করে। এ সময় তারা ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়িভাবে কুপিয়ে হত্যার চেষ্টা করে এবং তার কাছ থেকে টাকা ছিনিয়ে নেয়। পরে স্থানীয়রা মারাত্মক আহত অবস্থায় তাদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে। বর্তমানে নয়নের অবস্থা আশংকাজন হওয়ায় ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

http://www.anandalokfoundation.com/