ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

ঝিনাইদহে যুবলীগ নেতা নয়ন কুপিয়ে হত্যাচেষ্টা মামলার আসামী সন্ত্রাসী বিপ্লব গ্রেফতার

Link Copied!

ঝিনাইদহে যুবলীগ নেতা নয়ন হত্যা হত্যাচেষ্টার অন্যতম আসামী সন্ত্রাসী এনামুল কবির বিপ্লবকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার রাত দেড়টার দিকে রাজধানীর মহাখালী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বিপ্লব সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের মৃত শরিফুল বিশ^াসের ছেলে।

র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লীডার ইশতিয়াক হোসাইন জানান, গেল মাসের ২৮ তারিখ সন্ধ্যায় সদর উপজেলার বয়ড়াতলা ফকিরপাড়া এলাকায় যুবলীগ নেতা নয়ন ইসলাম ও বাবুল আক্তারকে কুপিয়ে এবং পিটিয়ে আহত করার ঘটনা ঘটে। সেই ঘটনায় নয়নের পিতা জাহাঙ্গীর আলম সদর থানায় ১২ জনকে আসামী করে হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। এই মামলার পলাতক আসামী এনামুল কবির বিপ্লব ঢাকার মহাখালী এলাকায় অবস্থান করছে বলে জানতে পারে র‌্যাব। এরই প্রেক্ষিতে অভিযান চালিয়ে মহাখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বাকি আসামীদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

আহত নয়নের পিতা জাহাঙ্গীর আলম বলেন, ইতিপূর্বে সন্ত্রাসী বিপ্লব এলাকায় একের পর এক অপরাধমূলক কর্মকান্ড ঘটিয়ে গেলেও প্রশাসন তার বিরুদ্ধে ব্যবস্থা না নেওয়ায় সে দিনদিন আরও বেপরওয়া হয়ে উঠেছিলো। আমার ছেলে নয়নকে যারা কুপিয়ে হত্যার চেষ্টা করেছে বাকী আসামীদেরও দ্রুত গ্রেফতারের দাবী জানাচ্ছি। র‌্যাব দ্রুত সময়ের মধ্যে বিপ্লবকে গ্রেফতার করেছে এ জন্য র‌্যাবকে ধন্যবান জানাচ্ছি।

http://www.anandalokfoundation.com/