ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদীতে এসএসসি(সমমান)পরীক্ষা শুরু,পরিদর্শনে উপজেলা প্রশাসন

Link Copied!

বরিশালের গৌরনদী উপজেলায় গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায়,সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) দাখিল ও সমমান পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। প্রথম দিনে বাংলা ১মপত্র ও দাখিল পরীক্ষার অতিবাহিত হয়েছে।

২০২২ সালের (এসএসসি) দাখিল ও সমমানের পরীক্ষার কেন্দ্র গুলো পরিদর্শন করেন গৌরনদী উপজেলা প্রশাসনের কর্মকর্তা’রা উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস ও গৌরনদী মডেল থানার অফিসার (ওসি) আফজাল হোসেন, উপজেলার যে সকল কেন্দ্র পরিদর্শন করেন,সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র,গৌরনদী গার্লস স্কুল এ্যান্ড কলেজ,মাহিলাড়া এ,এন,মাধ্যমিক বিদ্যালয়, বার্থী তারা মাধ্যমিক বিদ্যায়ল ও কাসেমাবাদ আলীয়া সিদ্দিকিয়া কামিল মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রসহ অন্যান্য হলও পরিদর্শন করেছেন। সকাল ১১টার সময় উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) বিপিন চন্দ্র বিশ্বাস।

সরকারি গৌরনদী পাইলট মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে এসএসসির বাংলা ১মপত্র পরীক্ষা পরিদর্শন করে এসময় সাংবাদিকদের পশ্নের জবাবে তিনি বলেন গৌরনদী উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ন ও উৎসবমূখর এবং নকলমুক্ত পরিবেশে এসএসসি ও দাখিল পরীক্ষা শুরু হয়েছে। পরিদর্শনে তিনি পরীক্ষার পরিবেশ দেখে সন্তোষ প্রকাশ করেন। নিরিবিলি পরিবেশ পরীক্ষা চলছে। সামনের পরীক্ষাগুলো সুন্দরভাবে নকলমুক্ত পরিবেশে সম্পন্ন করার জন্য তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

সুষ্ঠু শান্তিপূর্ন পরিবেশে পরীক্ষা গ্রহনে প্রশাসনের পক্ষ থেকে সবধরনের ব্যবস্থা নেওয়া হয়েছে। শান্তিপূর্ন পরিবেশে পরীক্ষা সম্পন্ন করতে প্রশাসন তৎপর রয়েছে। গৌরনদী উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আবদুল জলিল জানান, এবারের এসএসসি পরিক্ষায় মোট পরিক্ষার্থীর সংখ্যা ৩২৬০ জন,তার মধ্যে, ১১টি কেন্দ্রে উপস্থিত ছিলেন ৩২০৬ পরীক্ষার্থী, অনুপস্থিত ছিলেন ৫৪ জন পরীক্ষার্থী।

http://www.anandalokfoundation.com/