13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

গৌরনদী’র টরকীর গরু হাটে বাড়তি নিরাপত্তায় গৌরনদী মডেল থানার পুলিশ

Link Copied!

পবিত্র ঈদুল আজহাকে সামনে রেখে, গৌরনদী উপজেলার ঐতিহ্যবাহী টরকীর কসবা গরুর হাটে বাড়তি কড়া নজরদারি, চাঁদাবাজি প্রতিরোধ করা, আইনশৃঙ্খলা বজায় রাখা,যানজট নিরসনে কঠোর অবস্থানে রয়েছে বরিশালের গৌরনদী মডেল থানা ওসি মোঃ আফজাল হোসেন।

গতকাল বৃহস্পতিবার (৭ জুলাই) সরেজমিনে গিয়ে দেখা যায়,সাপ্তাহিক হাট ও আসন্ন ঈদ উপলক্ষে টরকীর কসবার গরুর হাটে,ক্রেতা ও বিক্রেতাসহ গরুর প্রচুর ভিড়,গরু ক্রয় ও বিক্রি করতে আসা বিভিন্ন জেলার দুরদুরান্ত মানুষকে নিরাপত্তা ও নিরাপদে বাড়ি ফেরার ও যেকোনো মূল্যে গরু হাটে কড়া নজরদারি জোরধার করা হয়েছে।

গরুর হাটের চারপাশে যানজট মুক্ত রাখা,শৃঙ্খলা নিরাপত্তা রক্ষা এবং চুরি ছিনতাই রোধে নিয়মিত পুলিশ টহল কার্যক্রম জোরদার করা হয়েছে।গৌরনদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আফজাল হোসেন বাংলাদেশের আলোকে বলেন, পবিত্র ঈদুল আজহাকে কেন্দ্র করে কড়া নজরদারি, চাঁদাবাজি রোধে কঠোর অবস্থানে রয়েছে পুলিশ।

ক্রেতা হাট থেকে গরু ক্রয় করে যেন বাড়ি ফিরতে পারে এবং গরু পন্যবাহী গাড়ি থেকে চাঁদাবাজি অর্থ ও গরু ছিনতাইসহ কোন প্রকার কোন অপ্রীতিকর দূর্ঘটনা না ঘটে সেই লক্ষে কাজ করছে গৌরনদী মডেল থানা পুলিশ।আমরাও আমাদের পুলিশ সদস্যদের উদ্দেশ্য বলেছি,গৌরনদী থানার পুলিশ বিশেষ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণের পাশাপাশি জনগণের জানমালের নিরাপত্তা নিশ্চিত করবে।

http://www.anandalokfoundation.com/