13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলে করোনাভাইরাস প্রতিরোধে গণ সচেতনতামূলক প্রচারণায় ডিসি-এসপি

Rai Kishori
March 26, 2020 6:46 pm
Link Copied!

নড়াইল জেলা প্রতিনিধিঃ   করোনাভাইরাস প্রতিরোধে নড়াইলে গণসচেতনতামূলক প্রচারণা চালানো হয়েছে। দুপুরে শহরের রূপগঞ্জ বাজার এলাকায় এ প্রচারণা চালান জেলা প্রশাসক আনজুমান আরা ও পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম (বার)। তারা বাজারের ক্রেতা-বিক্রেতাসহ বিভিন্ন পেশার মানুষের মাঝে সচেতনতামূলক মাইকিং ও লিফলেট বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন নড়াইল চেম্বার অফ কমার্সের সভাপতি হাসানুজ্জামানসহ ব্যবসায়ী নেতারা। করোনা প্রতিরোধে নিয়মিত হাতধোয়া, পরিস্কার-পরিচ্ছন্নতা থাকা, ১৪ দিন হোম কোয়ারেন্টাইন থাকাসহ বিভিন্ন নিয়ম-নীতির কথা বলেন তারা।

এদিকে সিভিল সার্জন অফিস সূত্রে জানা গেছে, শনিবার বিকেল পর্যন্ত নড়াইলে হোম কোয়ারেন্টাইনের সংখ্যা ১৪৩। গত শুক্রবার এ সংখ্যা ছিল ১০৯ জন। তবে কতজন প্রবাসী এ পর্যন্ত নড়াইলে এসেছেন, তা জানাতে পারেননি সিভিল সার্জন ডাক্তার আব্দুল মোমেন। তিনি বলেন, এ তথ্য বিমানবন্দর কর্তৃপক্ষের মাধ্যমে জানতে হবে।

অন্যদিকে করোনায় আক্রান্তদের জন্য নড়াইল সদর হাসপাতালে ১০টি, কালিয়া ও লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঁচটি করে বেড প্রস্তুত করা হয়েছে। তবে এখনো পর্যন্ত কাউকে হাসপাতালে ভর্তির মতো পরিস্থিতি হয়নি বলে জানিয়েছেন সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মশিউর রহমান বাবু।

http://www.anandalokfoundation.com/