13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

খালেদা জিয়ার গাড়িবহরে হামলার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে বিএনপির বিক্ষোভ সমাবেশ

admin
November 2, 2017 10:44 pm
Link Copied!

আব্দুল আওয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃবিএনপির মাননীয় চেয়ারপার্সন সাবেক সফল প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার গাড়িবহরে আওয়ামীলীগ সন্ত্রাসীদের নির্লজ্জ হামলার প্রতিবাদে ঠাকুরগাঁও বিএনপির বিক্ষোভ সমাবেশ পালিত হয়েছে।
বৃহস্পতিবার (২ নভেম্বর) বেলা ১ টায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল,ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে ঠাকুরগাঁও জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ বিক্ষোভ সমাবেশ পালিত হয়।
জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. তৈমুর রহমানের সভাপতিত্বে উক্ত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও পৌরমেয়র মির্জা ফয়সল আমীন, তারিক আদনান, ছাত্রদল সভাপতি মো. কায়েস সহ আরও অনেকে।
এসময় বক্তারা খালেদা জিয়ার গাড়িবহরে হামলাকারীদের ব্যাপারে রাজনৈতিক বক্তব্যদাতাদের তীব্র নিন্দা জানান এবং অবিলম্বে দোষীদের আইনের আওতায় আনার আহবান জানান।
উল্লেখ্য, ঠাকুরগাঁও জেলা বিএনপির সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. তৈমুর রহমানের সভাপতিত্বে উক্ত বিক্ষোভ সমাবেশে জেলা যুবদল, জেলা ছাত্রদল ও জেলা স্বেচ্ছাসেবক দলের নেতাকর্মীরা ছাড়াও বিপুল সংখ্যক বিএনপি নেতাকর্মী উপস্থিত ছিলেন।
http://www.anandalokfoundation.com/