13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে দুর্যোগকালে কেউ না খেয়ে থাকবে না- হুইপ ইকবালুর রহিম

Rai Kishori
May 20, 2020 12:36 pm
Link Copied!

দিনাজপুর থেকে নাজমুল ইসলাম নয়ন ॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে দেশের যে কোন দুর্যোগকালে কেউ না খেয়ে থাকেনি, ভবিষ্যতেও থাকবে না । প্রধানমন্ত্রী ঘরে ঘরে খাদ্য পৌছে দেয়ার নির্দেশ দিয়েছেন। অসহায় ও দরিদ্ররা যেন অভাব বুজতে না পারে সে জন্য ১০ টাকা কেজি চাল ও ১৮ টাকা কেজি দরে আটা দেয়া হচ্ছে। পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ রয়েছে। বলেছেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

দিনাজপুর একাডেমি স্কুল প্রাঙ্গণে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র সেলুন শ্রমিক এবং বাবুর্চি শ্রমিক পরিবারের মাঝে ও দিনাজপুর কেবিএম কলেজ প্রাঙ্গনে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দরিদ্র ভ্যান চালকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরনকালে সাংবাদিকদের এসব কথা বলেন।

তিনি আরো বলেন, সরকারের খাদ্য নিরাপত্তার আওতায় ৬ কোটি মানুষকে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। ৫০ লাখ মানুষকে ২৫০০ টাকা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোবাইল ব্যাংককিং এর মাধ্যমে অর্থ প্রদান করেছেন। তিনি সেজন্য স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার আহবান জানান।

এর পূর্বে তিনি দিনাজপুর পলিটেকনিক ইনস্টিটিউট ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স জেলা শাখা ও বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ জেলা শাখার উদ্যোগে অসহায়, বেকার, বেতন হীন ডিপ্লোমা প্রকৌশলী, নির্মাণ শ্রমিক ও দু:স্থ মানুষেরমাঝে এবং তফিউদ্দিন মেমোরিয়াল স্কুলে ও আউলিয়াপুর ইউনিয়নে ত্রান বিতরণ সামগ্রী বিতরন করেন।

এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, প্রেসক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার লোকমান হাকিম, মুক্তিযোদ্ধা আকবর আলী, দিপই অধ্যক্ষ ওয়াদুদ মন্ডল, শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, আইডিইবির সভাপতি মতিউর রহমান, সাধারন সম্পাদক আব্দুল আউয়াল, সহ-সভাপতি শহিদুল ইসলাম, পি ডাব্লিউ ডি’র এসডিই দিলদার আহমেদ, আলহাজ্ব সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা এ্যাড. জাকির হোসেন, আওয়ামীলীগ নেতা মাজেদুর রহমান ডাব্লু, সাদেকুল ইসলাম প্রমুখ।

http://www.anandalokfoundation.com/