13yercelebration
ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালকিনিতে পূর্ব শত্রুতার জেরে কৃষকের বসতবাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ  প্রতিপক্ষের বিরুদ্ধে 

Link Copied!

মাদারীপুরের কালকিনিতে পূর্ব শত্রুার জেরে এক অসহায় কৃষকের বসতবাড়িতে হামলা ও লুটপাটের অভিযোগ উঠেছে। হামলায় আহত হয়েছে ঔ পরিবারের  এক নারী সদস্য।
শনিবার (২২জুন) উপজেলার আলিনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের কলচুরী (সস্তাল) গ্রামের কৃষক মো: নুরুল আমিন হাওলাদারের বসত বাড়িতে এই হামলার ঘটনা ঘটে।
ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে যানা যায়, কৃষক নুরুল আমিন হাওলাদারের সাথে প্রতিপক্ষ সোহাগ হাওলাদার (৪৫) পিতা সামচুল হক  হাওলাদার, মিলন হাওলাদার পিতা বাবুল হাওলাদারের সাথে দীর্ঘদিন যাবত গ্রাম্য দলাদলির সহ বিভিন্ন বিষয়াদি নিয়ে দ্বন্দ্ব চলে আসছিলো।  এরই জেরে গত শনিবার সন্ধ্যায়  কৃষক নুরুল আমিন হাওলাদারের বাড়িতে  সোহাগ হাওলাদার ও মিলন হাওলাদারের নেতৃত্বে আলআমিন হাওলাদার, দবির তালুকদার(২৮) জিহাদ তালুকদার (২২) মনির তালুকদার,( ৩০) সুজন তালুকদারসহ প্রায়  ২০ থেকে ২৫ জন যুবক হামলা চালায়।  হামলায় নুরুল আমিন হাওলাদারেন স্ত্রী কহিনুর বেগম (৪০) আহত হয়ে স্থানীয় ভাবে চিকিৎসাধীন আছেন।
আহত কহিনুর বেগম কান্নাজড়িত কন্ঠে বলেন, এলাকর মেম্বারের ছেলে সোহাগ হাওলাদার তার দলবল নিয়ে এসে আমার স্বামীর নাম ধরে গালাগাল করতে থাকে। এসময় আমি আমার  ঘরের দরজা খুললে একজন আমার মাথার উপর বারি মারে আমি কোনরকম ভাবে হাত দিয়ে ফিরে জীবন রক্ষা করি। পরে তারা আমার ঘরে ঢুকে লুটপাট করে। এতে করে আমার রক্ষিত ২লক্ষ ৪০ হাজার টাকা ও গরু বিক্রির ১ লাক্ষ ৪০ হাজার টাকা সহ  স্বর্নের চেইন আংটি সিনিয়ে নিয়ে গেছে। আমি এই সন্ত্রাসীদের বিচার চাই।
এবিষয়ে স্থানীয় ইউপি সদস্য সামসুল হক বলেন আমি এই বিষয়ে কিছু যানিনা  তবে এটা স্থানীয় দলাদলির ব্যাপার থাকে পারে।
এ ব্যাপারে কালকিনি থানার  ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) সরকার আব্দুল্লাহ আল মামুন বলেন, এবিষয়ে একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
http://www.anandalokfoundation.com/