শনিবার, ১৮ জানুয়ারী ২০২০, ০২:১২ পূর্বাহ্ন

সর্বশেষ খবর :
আমরন অনশন অসুস্থ ১১ নির্বাচন পেছানোর দাবীতে উপাচার্যদের সহমত প্রকাশ সরকার অর্থনৈতিক ও কূটনীতির ওপর বিশেষ গুরুত্ব দিচ্ছে -পররাষ্ট্রমন্ত্রী কাতারের সাথে যুব ও ক্রীড়া বিষয়ক এমওইউ স্বাক্ষরিত হবে -ক্রীড়া প্রতিমন্ত্রী চীন আমাদের আর্থিক সাহায্য করে তাই উইঘুর নিয়ে আমরা মন্তব্য করিনা -ইমরান ঝিনাইদহে নিখোঁজ নান্টু দাসকে ফেরত দিতে ৫০ হাজার টাকা মুক্তিপন দাবী অসহায় ও দরিদ্রদের জন্য চালু হল পাথওয়ে’র “ফ্রি ফ্রাইডে ক্লিনিক” কুড়িগ্রামে দুঃস্থদের মাঝে স্টার লিংকের কম্বল বিতরণ পুলিশ পরিচয়ে বাড়ী থেকে তুলে নেবার ৭ দিন পর ঢাকাতে আটক দেখিয়ে মামলা জমির আইল উঠিয়ে সমবায়ভিত্তিক চাষাবাদ দারিদ্র্য বিমোচনে ভূমিকা রাখবে -স্থানীয় সরকার মন্ত্রী দক্ষ মানবসম্পদ গড়ে তুলতে সরকার নানামুখী পদক্ষেপ নিচ্ছে -শিক্ষামন্ত্রী

কুড়িগ্রামে গ্রাম আদালত বিষয়ক রিফ্রেসার্স প্রশিক্ষণ

রতি কান্ত রায়, কুড়িগ্রাম প্রতিনিধি: নাগেশ্বরীতে গ্রাম আদালত বিষয়ক রিফ্রেসার্স প্রশিক্ষণ আজ ৮ ডিসেম্বর শেষ হচ্ছে। পৃথক দুটি ভেন্যু উপজেলা পরিষদ হলরুম ও অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত এ প্রশিক্ষণে অংশ নেয় ১৪ ইউনিয়নের ১৫৪ জন ইউপি সদস্য।

উপজেলা প্রশাসন আয়োজিত স্থানীয় সরকার বিভাগের বাংলাদেশে গ্রাম আদালত সক্রিয়করণ প্রকল্পের আওতায় এ প্রশিক্ষণ শুরু হয় গত ৩ ডিসেম্বর।
প্রশিক্ষণ পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি আব্দুল করিম, সমাজসেবা উপ পরিচালক রোকনুল ইসলাম, এ.এস.পি (সার্কেল) লুৎফর রহমান, ইএসডিও এভিসিবি প্রকল্প-২ এর উপজেলা সমন্বয়কারী তাজমিনুল ইসলাম তরুণ প্রমুখ।

শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

দি নিউজ এর বিশেষ প্রকাশনা

একাদশ জাতীয় সংসদ নির্বাচন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত ২০১৯ এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি
IT & Technical Support: BiswaJit