ঢাকা
আজকের সর্বশেষ সবখবর

কালীগঞ্জে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে অসহায় হতদরিদ্রদের মাঝে কম্বল বিতরণ

Link Copied!

কনকনে শীতে যখন অসহায় হতদরিদ্র মানুষের নাভিশ^াস উঠে গেছে ঠিক তখনই গ্রামীণ ব্যাংক কোলা বাজার শাখা মানুষকে একটু স্বস্তি দিতে কম্বল নিয়ে হাজির। কথায় আছে ‘কারো পৌষ মাস, কারো সর্বনাশ’। শীতকাল ধনীদের কাছে অনেক সুখকর সময় মনে হলেও দুস্থ অসহায় মানুষের কাছে সর্বনাশই। কারণ, শীতকাল এলেই ধনী বা মধ্যবিত্তদের মধ্যে বাহারি ডিজাইন ও নানা রঙের শীতের পোশাক কেনার ধুম পড়ে যায়। আর যাদের সামান্য একটি শীতের পোশাক কেনার সামর্থ্য নেই, তাদের কাছে শীতকাল মানেই সর্বনাশ। বরাবরের মতো এবারও এসব অসহায় ও দুস্থ মানুষের পাশে শীতবস্ত্র পৌঁছে দিচ্ছে গ্রামীণ ব্যাংক।

মঙ্গলবার বিকালে কালীগঞ্জ উপজেলার কোলা ইউনিয়নে গ্রামীণ ব্যাংক শাখার আয়োজিত অনুষ্ঠানে বিভিন্ন গ্রামের অসহায় মানুষকে কম্বল বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ এরিয়া ম্যানেজার এসএম গফুর উদ্দিন, শাখা ব্যাবস্থাপক দেলোয়ার হোসেন, যোন প্রতিনিধি মিলন হোসেনসহ কোলা বাজার শাখার সকল সহকর্মী বৃন্দ।

গ্রামীণ ব্যাংকের চেয়ারম্যান ও ব্যাবস্থাপনা পরিচালকের দিক নির্দেশনায় সারা দেশে গ্রামীণ ব্যাংকের উদ্যোগে অসহায় হতদরিদ্রদের মাঝে কম্বল বিতারণ করা হয়।

http://www.anandalokfoundation.com/